বগুড়ার গোকুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী খোকন সরকারের উদ্যোগে ৫ শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

বগুড়ার গোকুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী খোকন সরকারের উদ্যোগে ৫ শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

সুপ্রভাত বগুড়া (রায়হানুল ইসলাম, বগুড়া): বগুড়ার ৮নং গোকুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী এ.কে.এম কাওছার আলী খোকন সরকারের উদ্যোগে ৫ শতাধিক গরীব, অসহায় পরিবারের মাঝে বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ শুক্রবার সকাল ১১টায় গোকুল বাজারস্থ তার ব্যবস্থা প্রতিষ্ঠানে শত শত মানুষের উপস্থিতিতে প্রতিটি পরিবারের জন্য ১ কেজি তেল, ১ কেজি ডাল ও ১০ কেজি করে পিয়াজ প্রদান করা হয়। এ.কে.এম কাওছার আলী খোকন সরকার করোনাকালীণ সময়েও এলাকায় গরীব, দুখী, আসহায় মানুষের কল্যানে বিভিন্নভাবে সহযোগিতা করে আসছেন।

Pop Ads

তিনি বগুড়া সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও গোকুল টি.এন বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি উল্লেখ করে আগামী নির্বাচনে ৮নং গোকুল ইউনিয়ন পরিষদের লীগ সমর্থিত চেয়ারম্যান পদপ্রার্থী হতে ইচ্ছা প্রকাশ করেন। এসময় তিনি মানুষের পাশে কাজ করতে দল-মত নির্বিশেষে নির্বাচিত করলে এলাকার উন্নয়নে ব্যাপক কাজ করতে চান।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, এলাকার সুধীজন জহুরুল ইসলাম, মোস্তফা নয়ন, সোহাগ হাসান রুবেল, বাদল ইসলাম, সেলিম, মোকলেছার রহমান, রহমান, আপেল মাহমুদ, সাংবাদিক আব্দুল বারী, আবু হায়েন প্রমুখ।