বগুড়ার কাহালুর বিষ্ণুপুর গ্রামের প্রতিটি বাড়ির দেয়ালে রহস্যময় পোস্টার! পরিদর্শন করলেন এসপি সুদীপ কুমার চক্রবর্তী

বগুড়ার কাহালুর বিষ্ণুপুর গ্রামের প্রতিটি বাড়ির দেয়ালে রহস্যময় পোস্টার! পরিদর্শন করলেন এসপি সুদীপ কুমার চক্রবর্তী

ইমরানুল হক: বগুড়ার কাহালুর বিষ্ণুপুর গ্রামের প্রতিটি বাড়ির দেয়ালে ‘রহস্যময়থ পোস্টারের ঘটনায় আতংকিত না হওয়ার আহ্বান জানিয়ে এলাকা পরিদর্শন করলেন পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী। এসময় অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল ওয়ারিশ, কাহালু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদুল হাসান, মুরইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল জলিলসহ এলাকার বিভিন্ন স্তরের জনপ্রতিনিধি বৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী জানান, আতংকিত হওয়ার কোন কারণ নেই। সাহস রাখতে হবে। সকল অপশক্তিকে ইনশাল্লাহ আমরা নির্মূল করব। তিনি এলাকাবাসীর সঙ্গে কথা বলে আতঙ্কিত না হয়ে প্রশাসন আপনাদের পাশে রয়েছে আশ্বাস দিয়ে সকলকে সজাগ থাকতে বলেন। উল্লেখ্য, বগুড়ার কাহালুর বিষ্ণুপুর গ্রামের প্রতিটি বাড়ির দেয়ালে ‘রহস্যময়থ পোস্টার, আতঙ্কিত গ্রামবাসী, সামর্থ্য অনুযায়ী টাকা চেয়ে প্রায় সবার বাড়ির দেয়ালে শনিবার (৩০ সেপ্টেম্বর) রাতের যেকোনো সময় পোস্টারগুলো লাগায় দুর্বৃত্তরা।

Pop Ads

টাকা না দিলে ছেলে-মেয়েদের ক্ষতি করা হবে বলেও হুমকি দেওয়া হয়। এ ঘটনা ঘটেছে বগুড়ার কাহালু উপজেলার বিষ্ণুপুর গ্রামে। বিষ্ণুপুর গ্রামের ৩০০-৪০০ ঘরের দেয়ালে ‘শ্যাডোথ বাহিনীর পোস্টার লাগানো। সেখানে লেখা, ‘আসসালামু আলাইকুম, সর্বনিম্ন ২০০ থেকে ৫০০০ টাকা ৬ তারিখের মধ্যে দিতে হবে। না হলে ৭ তারিখ থেকে আপনাদের ছেলে-মেয়ে হারিয়ে গেলে আমার কোনো কিছু করার থাকবে না। আমি বা আমরা কে সেটা না খুঁজে আমি যা বলছি সেটা করার চেষ্টা করেন। তাহলে কিচ্ছু হবে না।

অল্প কিছু টাকার জন্য বাচ্চাদের বিপদে ফেলাবেন না। যদি ছেলে মেয়েদের মঙ্গল চান তাহলে লোয়া পুকুরে সোলার লাইটের সঙ্গে যে বক্স থাকবে নিজের টাকার সঙ্গে নাম কাগজে লিখে ওই বক্সে ফেলান আর নিজের বাচ্চাকে সুরক্ষিত রাখুন।

আমার এই কাগজ আপনি পড়ছেন, তাহলে মনে করেন আপনার ছেলে মেয়েকে তুলে আনতেও পারব। দয়া করে টাকাটা দিয়েন আমরা ছেলেগুলা ভালো না। ভালো থাকবেন ৬ তারিখ পর্যন্ত আল্লাহ হাফেজ। এরপর ইংরেজিতে Shadow লেখা দেখা যায় পোস্টারে। উল্লেখিত ঘটনার পরিপ্রেক্ষিতে ঘটনাস্থল পরিদর্শন করলেন পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী।