বগুড়ার শিবগঞ্জের মাঝিহট্টের শৌলায় বাকপ্রতিবন্ধীকে হত্যার চেষ্টায় ছুরিকাঘাত!

55
বগুড়ার শিবগঞ্জের মাঝিহট্টের শৌলায় বাকপ্রতিবন্ধীকে হত্যার চেষ্টায় ছুরিকাঘাত!

প্রশাসনের নীরবতায় বহালতবিয়তে আসামিরা

বগুড়ার শিবগঞ্জের মাঝিহট্ট ইউনিয়নের শৌলা নারায়নপুরে বিধবার বাকপ্রতিবন্ধী সন্তানকে পূর্বশত্রুতার জেরে হত্যার উদ্দেশ্যে বাড়ি থেকে ডেকে নিয়ে ছুরিকাঘাত করেছে এলাকার চিহ্নিত দুর্বৃত্তরা।

Pop Ads

এই ঘটনায় মৃত নাজমুল এর স্ত্রী গোলাপি বেগম এর অভিযোগ সূত্রে জানা যায়, ১৫ সেপ্টেম্বর ২০২৩ রাত আনুমানিক বারোটার সময় তার ছেলে নয়নকে মোবাইল ফোনে দুদাহার গ্রামে ডেকে নিয়ে হত্যার উদ্দেশ্যে একই এলাকার দেলবর এর পুত্র জহুরুল ইসলাম ও সিরাজুল ইসলাম, হযরত আলীর পুত্র শামীম, আলালের পুত্র আলতাব, আলমের পুত্র রিফাত, আবুলের পুত্র লিটন, আজিজারের পুত্র খালাজ সহ আরো অজ্ঞাতনামা চার , পাঁচ জন হত্যার উদ্দেশ্য ছুরাকাঘাত করে। এবং মুমূর্ষ অবস্থায় আসামি জহুরুল ইসলাম মোটরসাইকেল যোগে বাদীর বাড়ির সামনে ফেলে রেখে মামলা না করার হুমকি ধমকি দিয়ে চলে যায়।

প্রভাবশালী ওই মহলের বিরুদ্ধে ভুক্তভোগী পরিবার অভিযোগ করলেও তা আমলে নিচ্ছে না শিবগঞ্জ থানা পুলিশ। মামলার তদন্তকারী কর্মকর্তা ইব্রাহিম জানান, সঠিক ঘটনা উদঘাটনের জন্য তদন্ত কাজ করছি। এব্যাপারে ৩০ সেপ্টেম্বর শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রউফ জানান, মামলার তদন্তকারী কর্মকূতার মাধ্যমে তদন্ত কাজ চলছে, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্তা নেওয়া হবে।