বগুড়ার গাবতলীতে ‘বাগবাড়ীর জিয়াবাড়ীতে’ শীতার্তদের মাঝে কম্বল বিতরন

বগুড়ার গাবতলীতে ‘বাগবাড়ীর জিয়াবাড়ীতে’ শীতার্তদের মাঝে কম্বল বিতরন। ছবি-প্রতিবেদক

সুপ্রভাত বগুড়া (নিজস্ব প্রতিবেদক): বগুড়া জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য এম আর ইসলাম স্বাধীন বলেছেন, অন্তরে আছেন, চিন্তায় আছেন, ভাবনায় আছেন, চেতনায় রয়েছেন। প্রতিদিন প্রতি মুহুর্তে আমরা তার সাথে রাজনৈতিক আলোচনা করি। তিনি সিদ্ধান্ত দেন। আমরা তা পালন করি।

তিনি বলেন, উত্তরাঞ্চলে শীতের প্রকোপ বৃদ্ধি পাওয়ায় তিনি সুদুর প্রবাস থেকে শীতার্ত প্রান্তিক মানুষের পাশে সহায়তার হাত বাড়িয়ে দিতে নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন। অন্যদিকে সরকারের মন্ত্রী এমপিরা জনগনের দুর্দশার কথা না ভেবে লুটপাটের মাধ্যমে বিদেশের মাটিতে বেগম পাড়া বানিয়ে দেশের অর্থনীতি ধ্বংস করছে।

Pop Ads

তিনি মঙ্গলবার বিকেলে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৬তম জন্মবার্ষিকী উপলক্ষে গাবতলী উপজেলা বিএনপির সপ্তাহব্যাপী কর্মসুচির ৫ম দিনে নশিপুর ইউনিয়ন বিএনপির আয়োজনে ‘বাগবাড়ী জিয়াবাড়ীতে’ শীতার্তদের মাঝে কম্বল বিতরনে প্রধান অতিথির বক্তব্য রাখেন।

স্থানীয় ইউনিয়ন বিএনপির আহবায়ক জোবাইদুর রহমান গামার সভাপতিত্বে অনুষ্ঠিত এ সমাবেশে আরো বক্তব্য রাখেন, গাবতলী-শাজাহানপুর এলাকার ধানের শীষের প্রার্থী মোর্শেদ মিল্টন, আবুল হোসেন, আশরাফ হোসেন, আব্দুর রহিম পিন্টু।

উপস্থিত ছিলেন, প্রভাষক নজমুল হোসেন, ফজলে রাব্বী মন্ডল ফিরোজ, মতিউর রহমান মতি, মঞ্জুর মোর্শেদ, এম আর ইসলাম রিপন, শফিকুল ইসলাম ভুধন, ইঞ্জিনিয়ার রোকন তালুকদার, ফারুক, বজলু, হিটলু, শ্যামল তরফদার, যুবনেতা বুলবুল, ছাত্রনেতা এম আর হাসান পলাশ, শাজাহানপুর বিএনপির আহবায়ক কমিটির ইব্রাহিম হোসেন, মাদলা ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান, মন্টু প্রমুখ।