শিবগঞ্জে ঘুড়ি উড়ানোকে কেন্দ্র করে সহপাঠী কর্তৃক কিশোর খুন

বগুড়ার শিবগঞ্জে ঘুড়ি উড়াতে গিয়ে কিশোর হৃদয় খুন! ছবি-বাপ্পী

সুপ্রভাত বগুড়া (অভিজিৎ বাপ্পী শিবগঞ্জ প্রতিনিধি): বগুড়ার শিবগঞ্জ উপজেলার মোকামতলা ইউনিয়নের পার আচঁলাই গ্রামে ঘুড়ি উড়ানোকে কেন্দ্র করে এক সহপাঠীর হাতে এক কিশোর প্রাণ হারিয়েছে। এঘটনায় ঘাতক সহপাঠীর বাবা ও তার মাকে আটক করেছে শিবগঞ্জ থানা পুলিশ।

সোমবার সন্ধ্যা ৬ টার দিকে উপজেলার মোকামতলা ইউনিয়নের পার আঁচলাই গ্রামে এ ঘটনা ঘটে। নিহত কিশোরের নাম হৃদয় (১৫)। সে ঐ এলাকার আজহার আলীর ছেলে।

Pop Ads

স্থানীয়রা জানায়, হৃদয় পার্শ্ববর্তী মাঠে ঘুড়ি উড়ানোর জন্য গেলে পিয়াস(২০) নামের তার এক সহপাঠী হৃদয় এর কাছ থেকে ঘুড়ি নিয়ে ইচ্ছাকৃত ভারে ঘুড়ির নাটাই ছিড়ে দেয়।

এই বিষয় নিয়ে দুই সহপাঠীর মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে পিয়াস হৃদয়কে এলোপাথারিভারে মারতে থাকে। ঘটনার সময় পিয়াসের মা পিয়ারা বেগম উপস্থিত হয়ে হৃদয়কে বকাঝকা করে এবং তার ছেলেকে বলে আরো মার।

এমতাবস্থায় পিয়াসের হাতে থাকা ছুরি দিয়ে হৃদয়ের গলায় স্বজোরে আঘাত করলে হৃদয়ের শ্বাসনালী কেটে গিয়ে ঘটনাস্থলে হৃদয়ের মৃত্যু হয়।

এলাকাবাসী আরো জানায় ঘাতক পিয়াস মাদক সেবক। খবর পেয়ে শিবগঞ্জ নবাগত অফিসার ইনচার্জ (ওসি) এস.এম বদিউজ্জামান ও মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি সনাতন চন্দ্র সরকার সঙ্গী ফোর্সসহ ঘটনাস্থলে গিয়ে হৃদয়ের সুরাতহাল রিপোর্ট তৈরি করে লাশ ময়নাতদন্তের জন্য শজিমেকের মর্গে প্রেরন করে।

এ বিষয়ে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এস.এম বদিউজ্জামান বলেন ঘটনাস্থল থেকে পিয়াসের মা ও বাবাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়েছে এবং এব্যাপারে একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। উক্ত ঘটনায় এলাকায় শোকের ছায়া বিরাজ করছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here