বদলগাছীতে রাস্তার কাজে নিয়োজিত গাড়ির চাকায় পিষ্ট হয়ে গৃহবধূ নিহত

7
বদলগাছীতে রাস্তার কাজে নিয়োজিত গাড়ির চাকায় পিষ্ট হয়ে গৃহবধূ নিহত

(নওগাঁ) প্রতিনিধিঃনওগাঁর বদলগাছীতে রাস্তার কাজে নিয়োজিত গাড়ীর চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে মালা খাতুন (৩৫) নামে এক গৃহবধূ নিহত হয় এবং আরেকজন আহত হয়ে নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ২৭ জানুয়ারী সদর উপজেলার চৌরাস্তার মোড় নামক স্থানে দূর্ঘটনাটি ঘটে।

বদলগাছী উপজেলার কাদিবাড়ী গ্রামের শফির উদ্দীনের মেয়ে আহত শারমিন বলেন, চৌরাস্তা মোড় থেকে বাড়ী যাওয়ার জন্য ভ্যান উঠার সময় হঠাৎ করে পিছন থেকে বড় একটি গাড়ী আমাদের উপর তুলে দেয়, আমি গাড়ীর আঘাতে একপাশে ছিটকে পড়ে যায়, আমার পাশে যে মহিলা ছিলেন ওনি সঙ্গে সঙ্গে ঘটনা স্থলে মারা যায়। আমাকে কয়েক জন মিলে সেখান থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন। তারপর আর কি হয়েছে আমি আর বলতে পারবো না।

Pop Ads

এ সময় বদলগাছী ফায়ার সার্ভিস দল ও বদলগাছী থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মৃত ব্যাক্তির লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

বদলগাছী থানার অফিসার ইনচার্জ মাহবুবুর রহমান বলেন,নিহত মহিলা নওগাঁ সদর উপজেলার চুন্ডিপুর গ্রামের স্বপন মন্ডলের স্ত্রী মালা খাতুন (৩৫) বলে জানা যায়। ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। রাস্তার কাজে নিয়োজিত গাড়ীটি জব্দ করা হয়। ঘটনাস্থল থেকে গাড়ির চালক পালিয়েছেন।