বদলগাছীবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ডাঃ নাজমুল হক

4
বদলগাছীবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ডাঃ নাজমুল হক

( নওগাঁ)প্রতিনিধিঃপবিত্র ঈদুল ফিতর উপলক্ষে নওগাঁ জেলার বদলগাছী উপজেলার সকল শ্রেনী পেশার মানুষকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বদলগাছী এমএস,( থেরিওজেনোলজি) পিজিটি উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ নাজমুল হক ।

এক শুভেচ্ছা বার্তায় তিনি, বদলগাছী উপজেলার সকল -জনসাধারণ ও মুসলিম উম্মাহর অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেছেন।

Pop Ads

শুভেচ্ছা বার্তায় উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ডাঃ নাজমুল হক জানান, সহমর্মিতা, ভ্রাতৃত্ববোধ, সাম্য, মৈত্রী আর সম্প্রীতির অনন্য বার্তা নিয়ে প্রতি বছরের মতো এবারো এসেছে পবিত্র ঈদুল ফিতর ‘খুশির ঈদ’। বদলগাছী বাসীকে জানাই পবিত্র ঈদুল ফিতরের আগাম শুভেচ্ছা ও ঈদ মোবারক।

একমাস সিয়াম সাধনার পর খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর। ঈদ সব শ্রেণীর মানুষের মাঝে গড়ে তোলে সম্প্রীতি, সৌহার্দ্য ও ঐক্যের বন্ধন। সাম্য মৈত্রী ও ভ্রাতৃত্বের মহিমান্বিত আহ্বানে শান্তি-সুধায় ভরে উঠুক প্রতিটি মানুষের হৃদয়।

বদলগাছী উপজেলার সকল জনগণসহ দেশবাসীর অনাবিল সুখ-শান্তির পাশাপাশি পবিত্র ঈদুল ফিতর নিয়ে আসুক মহামারীমুক্ত এক সুন্দর পৃথিবী সেই প্রত্যাশা করে সকলের কল্যাণ কামনা করেন বদলগাছী উপজেলা প্রাণী কর্মকর্তা ডাঃ মোঃ নাজমুল হক ।