পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন আব্দুল হাদী টিপু চৌধুরী

4
পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন আব্দুল হাদী টিপু চৌধুরী

 বদলগাছী( নওগাঁ)প্রতিনিধিঃপবিত্র ঈদুল ফিতর উপলক্ষে নওগাঁ জেলার বদলগাছী উপজেলার সকল শ্রেনী পেশার মানুষকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বদলগাছি উপজেলা শাখা। বিএনপির সাধারণ সম্পাদক বারবার নির্বাচিত সাবেক চেয়ারম্যান মথরাপুর ইউনিয়ন আব্দুল হাদী টিপু চৌধুরী।
এক শুভেচ্ছা বার্তায় বদলগাছী উপজেলার সকল জনসাধারণ ও মুসলিম উম্মাহর অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেছেন।

শুভেচ্ছা বার্তায় বারবার নির্বাচিত সাবেক চেয়ারম্যান আব্দুল হাদী টিপু চৌধুরী জানান, সহমর্মিতা, ভ্রাতৃত্ববোধ, সাম্য, মৈত্রী আর সম্প্রীতির অনন্য বার্তা নিয়ে প্রতি বছরের মতো এবারো এসেছে পবিত্র ঈদুল ফিতর ‘খুশির ঈদ’। বদলগাছী বাসীকে জানাই পবিত্র ঈদুল ফিতরের আগাম শুভেচ্ছা ও ঈদ মোবারক।

Pop Ads

একমাস সিয়াম সাধনার পর খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর। ঈদ সব শ্রেণীর মানুষের মাঝে গড়ে তোলে সম্প্রীতি, সৌহার্দ্য ও ঐক্যের বন্ধন। সাম্য মৈত্রী ও ভ্রাতৃত্বের মহিমান্বিত আহ্বানে শান্তি-সুধায় ভরে উঠুক প্রতিটি মানুষের হৃদয়।

বদলগাছী উপজেলার সকল জনগণসহ দেশবাসীর অনাবিল সুখ-শান্তির পাশাপাশি পবিত্র ঈদুল ফিতর নিয়ে আসুক মহামারীমুক্ত এক সুন্দর পৃথিবী সেই প্রত্যাশা করে সকলের কল্যাণ কামনা করেন
আব্দুল হাদী টিপু চৌধুরী সাবেক চেয়ারম্যান মথুরা পুর ইউনিয়ন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির সাধারণ সম্পাদক বাদল গাছী শাখা।