বিনোদপুর ইউনিয়নে আন্ত কোর্ট ব্যাডমিন্টন টুর্নামেন্ট খেলার শুভ উদ্বোধন

বিনোদপুর ইউনিয়নে আন্ত কোর্ট ব্যাডমিন্টন টুর্নামেন্ট খেলার শুভ উদ্বোধন

সৌরাব আলি: শিবগঞ্জের বিনোদপুর ইউনিয়নে প্রাথমিক বিদ্যালয়ে আন্ত কোর্ট ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২২ খেলার শুভ উদ্বোধন করেন ১। মামা ভাগ্নে টিম বনাব ২।সোনালি টিম। বীর মুক্তিযোদ্ধা মশিউর রহমান (বাচ্চু)র সভাপতিত্বে মাদকে না বলুন খেলাকে হ্যাঁ বলুন সকলকে খেলার জন্য আহবান জানান।

এ সময় উপস্থিত ছিলেন: অধ্যাপক,সাদিকুল ইসলাম (পুটু) অধ্যক্ষ,শরীফুল ইসলাম (শরীফ) জননেতা মোহা: খাইরুল ইসলাম, সেফাউর রহমান অধ্যক্ষ বিনোদপুর কলেজ, প্রভাষক মতিউর রহমান (মতি) মো: সাবিরুদ্দীন প্রধান শিক্ষক বিনোদপুর উচ্চ বিদ্যালয় ও আওয়ামী লীগ নেতা মো:জামিল উদ্দিন, মহতাজ উদ্দিন ইফতার, ডা,রফিকুল ইসলাম (নভেল) সভাপতি, পরিচালনা কমেটি বিনোদপুর ডিগ্রী কলেজ যুবনেতা প্রভাষক, আরিফ উদ্দিন, প্রভাষক,

Pop Ads

সোহেল স্যার মাহবুব হাসান লিটন, আক্কাস আলী যুগ্নআহ্বায়ক, তৌসিকুল, বেনজির আলি সভাপতি সেচ্ছাসেবক লীগ,মো: ইসমাল হোসেন(জাহির) শাখা ব্যবস্থাপক মধুমতি বিনোদপুর শাখা। সঞ্চালনায় ছিলেন: অসিম কামাল (তাজ) সাবেক সাধারণ সম্পাদক ছাত্রলীগ বিনোদপুর ইউনিয়ন শাখা।

সার্বিক সহযোগিতায় :মধুমতি গ্রুপ, আপনারা যে সব পণ্য পাবেন, ফিল্ডার পানি, হ্যান্ড ওয়াস, টাইলস ক্লিনার,ডিশ ওয়াস,সুপার ওয়াস,ইত্যাদি। আয়োজনে:বিনোদপুর সস্প্রীতি ব্যাডমিন্টন টিম।।

আন্ত কোর্ট ব্যাডমিন্টন টুর্নামেন্ট খেলা অনুষ্ঠিত হয়। যে খেলোয়ার গন পরকালে চলে গেছেন তাদের আত্মার মাগফেরাতের জন্য খেলোয়ারদের প্রতি এক মিনিট নীরবতা পালন করা হয়।