মাননীয় প্রধানমন্ত্রীর পুরস্কার পেলেন বগুড়া জেলার তিন বিজয়ী

সুপ্রভাত বগুড়া (শিমুল হাসান,আদমদীঘি, বগুড়া, প্রতিনিধি): বগুড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে অনুষ্ঠিত এক কুইজ প্রতিযোগিতায় তিন বিজয়ীকে পুরস্কার ও সনদ বিতরণ করা করা হয়েছে। বুধবার (২৬ আগস্ট) সকাল সাড়ে ১০ টার দিকে গণভবন থেকে ভার্চুয়ালি উপস্থিত থেকে প্রধানমন্ত্রী বিজয়ীদের পুরস্কার ও সনদ প্রদান করেন।

এসময় বিজয়ীদের পুরস্কার ও সনদ হাতে তুলে দেন জেলা প্রশাসক মো.জিয়াউল হক।কুইজ প্রতিযোগিতায় বগুড়ার তিন বিজয়ীদের মধ্যে দুজন হলেন আদমদীঘি উপজেলার সান্তাহারের রথবাড়ি গ্রামের হুমায়রা খানম ও সাদিয়া ইসলাম। আরেক জন শাজাহানপুর উপজেলার বাঁশবাড়িয়া গ্রামের মোছা. তানিয়া আক্তার।

Pop Ads

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বগুড়ার পুলিশ সুপার মো. আলী আশরাফ ভূঞা, জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মকবুল হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি জনাব মো. মজিবর রহমান মজনু, সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, শাজাহানপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন ছান্নু প্রমুখ।

উল্লেখ্য,   গত ২০ আগস্ট একটি চিঠি বগুড়া জেলা প্রশাসকের কাছে পাঠানো হয়েছে। মন্ত্রিপরিষদ বিভাগের (মাঠ প্রশাসন সংযোগ অধিশাখা) উপসচিব মোহাম্মদ আলতাফ হোসেন চিঠিতে স্বাক্ষর করেন। চিঠিতে উল্লেখ করা হয়, গত ৭ জুন সারাদেশে ঐতিহাসিক ৬-দফা দিবস উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বাঙালির মুক্তির সনদ ঐতিহাসিক ৬-দফা বিষয়ক অনলাইন কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

বুধবার (২৬ আগস্ট) সকাল সাড়ে ১০টায় উক্ত প্রতিযোগিতার পুরস্কার ও সনদ বিতরণ অনুষ্ঠিত হবে।
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে গণভবন থেকে ভার্চুয়ালি উপস্থিত থাকবেন। কোভিড-১৯ সংক্রান্ত স্বাস্থ্যবিধি অনুসরণ করে স্ব-স্ব ক্ষেত্রে অবস্থানকারী বিজয়ীদের উপস্থিতি নিশ্চিত করে তাদের পুরস্কারের অর্থ ও সনদ বিতরণ অনুষ্ঠানের মূল আয়োজনের সঙ্গে ৩৬ জন জেলা প্রশাসক ভার্চুয়ালি যুক্ত থাকবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here