শিবগঞ্জে ইলিয়াস কাঞ্চনের জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল ও কম্বল বিতরন

শিবগঞ্জে ইলিয়াস কাঞ্চনের জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল ও কম্বল বিতরন

মিজানুর রহমান: জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা)’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, সমাজসেবায় একুশে পদকপ্রাপ্ত,ঢাকাই চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা এবং নিরাপদ নিউজের প্রধান সম্পাদক ইলিয়াস কাঞ্চনের জন্মদিন উপলক্ষে নিরাপদ সড়ক চাই(নিসচা) শিবগঞ্জ উপজেলা শাখার আয়োজনে দোয়া মাহফিল,খাবার বিতরন ও পঙ্গুত্ববরণকারী পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। রবিবার (২৪ ডিসেম্বর) বাদ আছর উপজেলার সংসারদিঘী হাটখোলা বাজার জামে মসজিদে দোয়া মাহফিল ও দুস্থ অসহায়দের মাঝে খাবার বিতরণ করা হয়।

নিরাপদ সড়ক চাই(নিসচা) কেন্দ্রীয় কমিটির কার্যকরী সদস্য ও শিবগঞ্জ উপজেলা শাখার সভাপতি রশিদুর রহমান রানা’র সার্বিক তত্ত্বাবধানে দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন নিসচা শিবগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক প্রভাষক আব্দুল হান্নান, সহ-সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী,সাংগঠনিক সম্পাদক আসাদুল্লাহ,প্রকাশনা বিষয়ক সম্পাদক মিজানুর রহমান,সাংস্কৃতিক সম্পাদক হেলাল উদ্দিন,চৌধুরী আদর্শ মহিলা ডিগ্রী কলেজের প্রভাষক জহুরুল ইসলামসহ স্থানীয় মুসল্লীবৃন্দ।

Pop Ads

দোয়া মাহফিল পরিচালনা করেন সংসারদিঘী হাটখোলা বাজার জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মোঃ আবু বক্কর সিদ্দিক। এসময় ইলিয়াস কাঞ্চন এর দীর্ঘয়ু কামনা, সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তিদের সুস্থতা কামনা ও নিহত ব্যাক্তিদের রুহের মাগফিরাত কামনা করা হয়। পরে নিসচা শিবগঞ্জ উপজেলা শাখা কার্যালয়ে পঙ্গুত্ববরণকারী পরিবারের কম্বল বিতরণ করা হয়।