বগুড়া’র শিবগঞ্জে প্রেমিককে বেঁধে রেখে প্রেমিকাকে ধর্ষন; থানায় মামলা!!

শিবগঞ্জে প্রেমিককে বেঁধে রেখে প্রেমিকাকে ধর্ষন; থানায় মামলা!! প্রতিকী-ছবি

সুপ্রভাত বগুড়া (অভিজিৎ বাপ্পী শিবগঞ্জ প্রতিনিধি): বগুড়ার শিবগঞ্জের পল্লীতে গভীর রাতে প্রেমিক-প্রেমিকা পালানোর সময় পথরোধ করে প্রেমিক কে বেঁধে রেখে, প্রেমিকাকে  জোরপূর্বক ধর্ষণ, থানায় মামলা। 

থানার মামলা সূত্রে জানা গেছে, উপজেলার বিহার ইউনিয়নের বিহার উত্তরপাড়া গ্রামের শাহ জাহান আলীর ছেলে ইউসুফ (১৯) ও একই গ্রামের  ইনছান আলীর মেয়ে (১৮) সঙ্গে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

Pop Ads

এর প্রেক্ষিতে উভয়ের সম্মতিতে গত ১০ জুন গভীর রাতে উপজেলার  ছোট পনেরটি গ্রামে প্রেমিক ইউসুফ এর খালার বাড়িতে পায়ে হেঁটে ছোট পনেরটিকা গ্রামে যাওয়ার সময় বিহার-ফাঁসিতলা সড়কের মাদারতলা ব্রীজ সংলগ্ন এলাকায় পৌঁছিলে বিহার পূর্ব পাড়া গ্রামের রায়হান আলীর ছেলে সজিব,

বিহার বাগিচা পাড়া গ্রামের মুতল্লির ছেলে শিমুল ও বিহার পূর্ব পাড়া গ্রামের বেলাল হোসেন এর ছেলে নিশাদ তাদের পথ রোধ করে প্রেমিককে বেঁধে রেখে প্রেমিকাকে রাস্তার পার্শ্বে  একটি নার্সারীর  ভিতরে নিয়ে গিয়ে লম্পট  শিমুল জোরপূর্বক ধর্ষন করে।

এব্যাপারে থানা অফিসার ইনচার্জ মিজানুর রহমান বলেন, এ ঘটনায় ৩ যুবকের বিরুদ্ধে থানায় ধর্ষন মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্তদের অচিরেই  গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here