শিবগঞ্জে সড়ক দুর্ঘটনায় পরিবারের মাঝে নিসচা’র শীতবস্ত্র বিতরণ

9
শিবগঞ্জে সড়ক দুর্ঘটনায় পরিবারের মাঝে নিসচা’র শীতবস্ত্র বিতরণ

মিজানুর রহমান স্টাফ রিপোর্টারঃবগুড়ার শিবগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ও পঙ্গুত্ববরণকারী অসহায় পরিবারের মাঝে জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই(নিসচা) শিবগঞ্জ উপজেলা শাখার আয়োজনে ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এর সহযোগিতায় শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শনিবার(৩০ ডিসেম্বর) দুপুর ১২ টায় উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।
নিসচা কেন্দ্রীয় কমিটির কার্যকরী সদস্য ও শিবগঞ্জ উপজেলা শাখার সভাপতি রশিদুর রহমান রানা’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রভাষক আব্দুল হান্নান এর পরিচালনায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার তহমিনা আক্তার,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) তাসনিমুজ্জামান।

এসময় উপস্থিত ছিলেন নিসচা শিবগঞ্জ উপজেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, সাংগঠনিক সম্পাদক আসাদুল্লাহ, প্রকাশনার সম্পাদক মিজানুর রহমান, সাংস্কৃতিক সম্পাদক হেলাল উদ্দিন, যুব বিষয়ক সম্পাদক শামসুর রহমান, কার্যকরী সদস্য রেশমা বেগম,শরিফুল ইসলাম প্রমুখ।
বাদিয়াচড়া গ্রামের নিহত সিএনজি চালক আলমগীরের স্ত্রী রেখা বেগম শীতবস্ত্র পেয়ে বলেন, প্রতিদিন রাতের বেলায় শীতে খুব কষ্ট হয়, তারা আমাকে একটা কম্বল দিয়েছে এখন থেকে রাতে শান্তিতে ঘুমাতে পারবো।

Pop Ads

নিসচা শিবগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক প্রভাষক আব্দুল হান্নান বলেন,প্রতি বছরের ন্যায় এবারের শীতেও আমরা সড়ক দুর্ঘটনায় নিহত ও
পঙ্গুত্ববরণকারী অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতের উষ্ণতা ছড়িয়ে দিতেই এই কম্বল বিতরণের উদ্যোগ নিয়েছি