সরকারি অনুদানের ছবিতে পরিমনি !

সরকারি অনুদানের ছবিতে পরিমনি ! ছবি-এম রাসেল

সুপ্রভাত বগুড়া (বিনোদন): ২০১৯-২০ অর্থ বছরের সরকারি অনুদান পেয়েছে ইফতেখার শুভর ‘লেখক’ নামের একটি ছবি।  তবে অনুদান পাওয়ার পর পলিচালক জানালেন ছবির নামে পরিবর্তন আসবে। পরিবর্তিত নাম হচ্ছে ‘মুখোশ’। সেই সঙ্গে নতুন খবর দিলেন পরিচালক। জানালেন ছবিতে নায়িকা হিসেবে পরীমনিকে চূড়ান্ত করা হয়েছে৷

তবে নায়ক কে হচ্ছে সেটা এই মহুতে  চূড়ান্ত নয়। সেটা চমক রাখছেন আপাতত। এই চমক প্রকাশের জন্য কিছুদিন অপেক্ষা করতে হবে। বাকি শিল্পীদের নামও কিছুদিনের ভেতর চুড়ান্ত করে সেটা  জানাবেন পরিচালক নিজেই।

Pop Ads

ছবিটিতে চূড়ান্ত হওয়ার প্রসঙ্গে পরীমনি বলেন, ‘ইফতেখার শুভ ভাইয়ের ছবিটার গল্প আমাকে মুগ্ধ করেছে। তাই গল্প শুনে একবাক্যে রাজি হয়েছি। সরকারি অনুদানের ছবি এটি।  আশা করি ভালো কিছুই হবে।’

করোনা ভাইরাসের কারণে ছবিটির মহরত করা সম্ভব হচ্ছেনা বলে জানান পলিচালক। এ ছাড়া ভাইরাসটির কারণে আপাতত শুটিং ফ্লোরে যাচ্ছেনা মুখোশ টিম।  নভেম্বর বা ডিসেম্বরের দিকে শুটিং শুরুর ইচ্ছে তাদের।   ছবিটির  কাহিনী চিত্রনাট্য সংলাপ লেখার পাশাপাশি  পরিচালনাও করবেন ইফতেখার শুভ।
যিনি নাটকের নির্মাতা। ব্যাচেলর ডট কম প্রডাকশনের ব্যানারে মুখোশ সিনেমা নির্মিত হচ্ছে। পরিচালক নিজেই আছেন প্রযোজক  হিসেব। পরিচালক বলেন, এটি আমার একটি স্বপ্নের প্রজেক্ট।
সরকারি অনুদানে ছবিটির শুটিং করতে পারছি এটা আমার জন্য বড় পাওয়া। আশা করি দারুন কিছু উপহার দিতে পারবো।’ —রাসেল আহমেদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here