সাধারণ ছুটি প্রত্যাহার করে অফিস ও গণপরিবহন চালুর সরকারি সিদ্ধান্ত বড় ভুল : ড. কামাল হোসেন

সুপ্রভাত বগুড়া (স্বাধীন মতামত): জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন বলেছেন, কভিড-১৯ সংক্রমণ বৃদ্ধির মধ্যেই সাধারণ ছুটি প্রত্যাহার করে অফিস ও গণপরিবহন চালুর সরকারি সিদ্ধান্ত বড় ভুল।

এর ফলে দেশে করোনাভাইরাসের সংক্রমণ আরও বাড়বে। এটা মোটেও সঠিক সিদ্ধান্ত হয়নি। এখন যদি সবকিছু খুলে দেওয়া হয়, তাহলে অবস্থা আরও খারাপ হবে। গতকাল শুক্রবার গণমাধ্যমকে তিনি আরও বলেন, শুরুতে দেশে করোনাভাইরাসকে কোনো গুরুত্বই দেওয়া হয়নি।

Pop Ads

তখন বলা হয়েছে, ‘না না, এটা কিছু না।’ তারপর লকডাউন দেওয়া হলো। সেটাও ঠিকমতো পালিত হয়নি। প্রবীণ এই আইনজীবী বলেন, দেশে এখন যে হারে করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে, এর মধ্যে সব খুলে দেওয়া ভুল হবে।

করোনা পরীক্ষা বাড়ানোর তাগিদ দিয়ে তিনি বলেন, আরও পরীক্ষা করা গেলে আক্রান্তের হার আরও বাড়ত। রেজা কিবরিয়ার বিবৃতি :গণফোরামের সাধারণ সম্পাদক ড. রেজা কিবরিয়া এক বিবৃতিতে বলেছেন,

গণফোরাম থেকে বহিস্কৃত লতিফুল বারী হামিম উদ্দেশ্যপ্রণোদিতভাবে বিভ্রান্তি ছড়ানোর জন্য ড. কামাল হোসেনের অনুমতি ছাড়া তার নামের সঙ্গে বিভিন্ন ব্যক্তির নাম জড়িয়ে গণমাধ্যমে সংবাদ প্রচার করেন।

এ ব্যাপারে গণফোরামের নেতাকর্মী ও জনগণকে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ জানান রেজা কিবরিয়া।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here