সারিয়াকান্দিতে দায়ের কোপে দেবরের আঙুল কাটলো ভাবী

সারিয়াকান্দিতে দায়ের কোপে দেবরের আঙুল কাটলো ভাবী

সারিয়াকান্দি (বগুড়)প্রতিনিধিঃ দায়ের কোপে তিন আঙ্গুল কেটে দিলেন ভাবী।এমন ঘটনা ঘটেছে গত বুধবার সকাল ১০ টায় বগুড়ার সারিয়াকান্দি উপজেলার সদর ইউনিয়নের রামকৃষ্ণ পুর দেউলী গ্রামে। পৈতৃক জায়গা জমি নিয়ে এক বিরোধ কে কেন্দ্র করে এ ঘটনা ঘটে।স্হানীয়দের মধ্যে ঘটনাটি বেশ চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানিয়েছেন, ওই গ্রামের মৃত কাংকু ব্যাপারী ২ ছেলে ৪ মেয়ে রেখে যান। রেখে যান ১৬ শতাংশ বাড়ীর জমিও। বড় ভাই আব্দুল মজিদ ও ছোট ভাই শাহাদুজ্জামান থাকেন গ্রামে। আব্দুল মজিদ চাকুরী করেন পুলিশে। বর্তমানে পাবনা জেলায় কর্মরত তিনি। ছোট ভাই শাহাদুজ্জামান চাকরি করেন কোম্পানির সিকিউরিটি গার্ড। ৪ বোন মিলে জমি লেখে দেয় বড় ভাই আব্দুল মজিদকে। বাবা মারা যাওয়ার পর ভাগে পাওয়া ৪ শতাংশ জমিতে বাড়ি করে দেন বড় ভাই আব্দুল মজিদ।

Pop Ads

বাড়ির এই জমি নিয়ে বর্তমানে চলছে দ্বন্দ্ব -কলহ। সাহাদুজ্জামান বলেন, আমার ভাই আমার কাছে জমি লিখে চায়। টাকার বিনিময়ে তোর অংশের জমিও আমাকে লিখে দিয়ে অন্যত্র বাড়ি করতে বলে। কিন্তু আমি বাপের ভিটা ছারতে নারাজ। গতকাল বুধবার সকালের দিকে ঘড় দুয়োর সংস্কার করতে গিয়ে আমার সাথে ভাবী ও ভাতিজীরা ঝগড়া বিবাদে জড়িয়ে পড়েন।এবং আমাকে সাজরে ভাবীর হাতে থাকা দা দিয়ে চোট মারতে নিলে আমি তা আটকাতে যাই।

এ সময় ভাবীর দায়ের আঘাতে আমার ডান হাতের তিনটি আঙুল বিচ্ছিন্ন হওয়ার উপক্রম হয়। এ ব্যাপারে আমি থানায় অভিযোগ দায়ের করেছি। এ ব্যাপারে সারিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ (ওসি)রাজেশ কুমার চক্রবর্তী বলেন,অভিযোগ পেয়েছি তদন্ত করে আইগত ব্যাবস্হা নেওয়া হবে।