সৎ ও যোগ্য সঠিক নেতৃত্বই পারে সমাজকে পরিবর্তন করতে —মুজিবুর রহমান আলতাফ

সৎ ও যোগ্য সঠিক নেতৃত্বই পারে সমাজকে পরিবর্তন করতে ---মুজিবুর রহমান আলতাফ

সুপ্রভাত বগুড়া (এস এম সালমান হৃদয়): গাবতলীর সোনারায় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আসন্ন সোনারায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মুজিবুর রহমান আলতাফ বলেছেন সৎ ও যোগ্য সঠিক নেতৃত্বের মাধ্যমে সমাজকে পরিবর্তন করা সম্ভব। তাই আমাদেরকে সর্ব প্রথমে সৎ ও যোগ্যতা সম্পন্ন নেতা নির্বাচিত করতে হবে।

পৃথিবীর সমন্ত জীবেরই একজন করে দল নেতা থাকে। মানুষ হলো পৃথিবীর সর্বশ্রেষ্ঠ জীব। আমাদের সমাজে ভালো ভাবে বসবাস করতে হলে সঠিক দলনেতা দরকার আমাদের দুঃখ কষ্ট এবং সার্বিক উন্নয়নের জন্য একজন যোগ্য দলনেতা প্রয়োজন।

Pop Ads

যেই নেতা বা জনপ্রতিনিধিদের কে আমরা ভোটের মাধ্যমে নির্বাচন করে থাকি। সেই দল নেতারা যদি সৎ ও যোগ্য না হয় তাহলে সবার কপালে দুর্ভোগ বয়ে আনবে এবং নির্বাচিত দলনেতার ভালো-মন্দের সকল কাজের দায়ভার আমাদের উপরে বর্তাবে।

সে জন্য আমাদের সকলের দায়িত্ব ভোটের মাধ্যমে একজন সৎ ও যোগ্য লোককে নির্বাচিত করার। তিনি মঙ্গলবার বগুড়া গাবতলী পৌরসভার ২নংওয়ার্ডের গাবতলী বন্দরে নির্বাচনী গণ সংযোগকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

এসময় তিনি আরো বলেন বগুড়া গাবতলী পৌরসভায় মেয়রপ্রাথী মোমিনুল হক শিলু একজন সৎ ও যোগ্য লোক। আপনাদের এলাকার উন্নয়নের জন্য এ ধরনের লোকের প্রয়োজন আছে।

আপনারা যদি শিলুকে নৌকা মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করেন, তাহলে তিনি আপনাদের সুখে দুখে ও সার্বিক উন্নয়নে পাশে থাকবেন।এ সময় উপস্থিত ছিলেন শ্রমিক লীগ নেতা ফজলুর রহমান লিটন,রাজু আহম্মেদ, সবুজ মিয়া,নাইম ইসলাম, তরিকুল ইসলাম প্রমুখ।