অন্তরঙ্গ দৃশ্যে জয়া আহসান

106
অন্তরঙ্গ দৃশ্যে জয়া আহসান

বিনোদন:দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। তিনি সমানতালে অভিনয় করে যাচ্ছেন। বয়স হলেও তা বুঝার উপায় নেই দর্শকদের। তবে বাংলাদেশের চেয়ে তিনি ওপার বাংলা মানে কলকাতায় বেশি ছবিতে অভিনয় করেন।

এবারও তার ব্যতিক্রম হয়নি। বরং তাকে কেন্দ্র করে নতুন এক সিনেমা নির্মিতি হয়েছে। যার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। এ ছবিতে তিনি বেশ অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করেছেন।

Pop Ads

কলকাতার শহরে ঘটে যাচ্ছে একের পর এক খুনের ঘটনা। আর সব খুনই একই ধরনের। এত কিছুর পরও সিরিয়াল কিলারকে ধরতে পারছে না কলকাতা পুলিশ। এই মামলার দায়ভার এসে পরে প্রবীর রায় চৌধুরীর ওপর। তার সঙ্গী হন ইন্সপেক্টর পোদ্দার। এরপর বইয়ের পাতার মতো একটার পর একটা ঘটনা প্রবাহ উঠে আসতে থাকে টানটান তিন মিনিট ১৪ সেকেন্ডের ট্রেলারে।

তবে ক্লুটা দেয় একজন; সে হলো জয়া আহসান! কখনও সাক্ষী, কখনও পুলিশের প্রেমিকা আবার কখনও স্ত্রী রূপে হাজির হন জয়া। তার এই নানা অবতারে ছড়িয়েছে রহস্য।

২০১১ এর পর ২০২৩, আবারও প্রবীর রায় চৌধুরী হয়ে ফিরলেন প্রসেনজিৎ। বিজয় পোদ্দার হয়েছেন অনির্বাণ। আর অভিনেতা যিশু এসেছেন ঈশ্বরের আরেকটি রূপে।

১৯ অক্টোবর মুক্তি পাচ্ছে সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘দশম অবতার’। ক্রাইম থ্রিলার ঘরানার এই সিনেমার ট্রেলার যেমন চমক দিল তেমনই ফেরাবে নস্টালজিয়া। টানটান কোনও রহস্যের গন্ধ পাওয়া গেল ভিডিও থেকে। রয়েছে রূপম-অনুপমের কণ্ঠে দুই গানের ঝলকও। সিনেমাতে আরও আছেন পঙ্কজ ত্রিপাঠি, পার্বতী থিরুভোথু, দিলীপ শঙ্কর, পরেশ পাহুজা, বরুণ বুদ্ধদেবসহ অনেকে।