আঙুলের ছাপের তথ্য বলছে মৃত ব্যক্তির নাম জাহাঙ্গীর, স্থানীয়রা বলছেন তিনি বেঁচে আছেন

85
আঙুলের ছাপের তথ্য বলছে মৃত ব্যক্তির নাম জাহাঙ্গীর, স্থানীয়রা বলছেন তিনি বেঁচে আছেন

রাজধানীর হাতিরঝিলের মধুবাগ এলাকার ফুটপাত থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার রাতে লাশটি উদ্ধার করা হয়।

পুলিশ বলছে, মৃত ব্যক্তির আঙুলের ছাপের তথ্য বলছে, তাঁর নাম জাহাঙ্গীর আলম। বয়স ৬৫ বছর। তবে তাঁর জাতীয় পরিচয়পত্রের তথ্য ধরে বরিশালের গৌরনদীর স্থানীয় জনপ্রতিনিধিদের সঙ্গে যোগাযোগ করে জানা গেছে ভিন্ন তথ্য। স্থানীয় জনপ্রতিনিধিরা বলছেন, এই নামের ব্যক্তি বেঁচে আছেন।

Pop Ads

হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আওলাদ হোসেন আজ রোববার প্রথম আলোকে বলেন, কোনো অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার হলে তাঁর আঙুলের ছাপ নিয়ে পরিচয় শনাক্ত করে পুলিশ। এ ক্ষেত্রেও ঠিক একই কাজ করা হয়েছে। কিন্তু স্থানীয় জনপ্রতিনিধিরা বলছেন, এই নামের ব্যক্তি বেঁচে আছেন।

ওসি আওলাদ হোসেন বলেন, ‘যে ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে, তাঁর পরিচয় নিয়ে কোথাও কোনো ঝামেলা আছে কি না, তা আমরা খতিয়ে দেখছি। এই ব্যক্তির কোনো আত্মীয়-স্বজনকে আমরা এখনো খুঁজে পাইনি।’

হাতিরঝিল থানা-পুলিশ জানায়, গত শনিবার রাত সাড়ে ১০টার দিকে মধুবাগ সেতু-সংলগ্ন নিগার মোবাইল রেস্টুরেন্টের সামনের ফুটপাত থেকে লাশটি উদ্ধার করা হয়। দিবাগত রাত দেড়টার দিকে লাশটি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে নেওয়া হয়।

পুলিশ বলছে, ময়নাতদন্ত প্রতিবেদন হাতে পেলে এই ব্যক্তির মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।