আশা পূরণ হবে ৪ রাশির, ক্যারিয়ার উন্নতি

7
আশা পূরণ হবে ৪ রাশির, ক্যারিয়ার উন্নতি

প্রতিটি রাশির নিজস্ব স্বভাব ও গুণ-ধর্ম থাকে। তাই প্রতিদিন গ্রহের স্থিতি অনুসারে তাদের সঙ্গে যুক্ত জাতকের জীবনে নানা ধরনের ঘটনা ঘটতে পারে। এ কারণেই প্রত্যেকের রাশিফল আলাদা-আলাদা হয়।

আজ ১০ মার্চ ২০২৪, রোববার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই আগাম কিছুটা ধারণা নিয়ে রাখতে চান, তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

Pop Ads

মেষ
আজ লাভের নতুন সুযোগ পাবেন। আয়-ব্যয়ের মধ্যে ভারসাম্য বজায় রাখতে হবে। তা না হলে সমস্যা হতে পারে। নেতিবাচক চিন্তাভাবনা মাথায় আনবেন না, এতে ভুল সিদ্ধান্ত গ্রহণ করতে পারেন। অফিসে কোনো কারণে বরিষ্ঠ আধিকারিকদের সঙ্গে তর্ক হতে পারে, এ কারণে চিন্তিত থাকবেন। বাবার দেয়া দায়িত্ব পূরণ করবেন।

বৃষ
আজকের দিনটি আনন্দে ভরা থাকবে। সুসংবাদ পাবেন। আমদানি-রফতানির ব্যবসা করেন যারা, তারা কোনো বড়সড় অর্ডার পেতে পারেন। প্রপার্টি ডিলিংয়ের কাজের সাথে জড়িতদের সতর্ক থাকতে হবে। প্রয়োজনাতিরিক্ত বিনিয়োগ করবেন না। পরিবারে পার্টি আয়োজিত হবে এবং সেখানে বিশেষ ব্যক্তির সঙ্গে সাক্ষাৎ হতে পারে।

মিথুন
আজকের দিনটি উন্নতিদায়ক। অফিসে আধিকারিকদের বলা কোনো ভুল কথায় সহমত পোষণ করবেন না। তা না হলে পড়ে অনুতাপ করতে হতে পারে। নতুন সম্পত্তি ক্রয়ের পরিকল্পনা করে থাকলে মনস্কামনা পূরণ করা সম্ভব হবে। পারিবারিক বিষয়ে গভীর ভাবে চিন্তাভাবনা করুন, তা না হলে সম্পর্কে অবসাদ দেখা দিতে পারে। সন্তান নতুন চাকরি পেলে আনন্দিত হবেন।

কর্কট
আজকের দিনটি আনন্দে ভরে থাকবে। জনপ্রিয়তা অর্জন করায় মা-বাবাও খুশি হবেন। নতুন প্রকল্পে কাজ শুরু করতে পারেন। স্বাস্থ্য সমস্যা উপেক্ষা করবেন না। পুরনো বিবাদ ও সমস্যা থেকে মুক্তি সম্ভব। দীর্ঘদিন পর পুরনো বন্ধুর সঙ্গে দেখা হবে।

সিংহ
আজকের দিনটি কঠিন পরিশ্রম করে কাটাতে হবে। ছাত্রছাত্রীরা নিজের পরীক্ষার জন্য প্রস্তুতি নিন, তখনই সাফল্য লাভ সম্ভব। কর্মক্ষেত্রে আপনার কঠোর পরিশ্রম দেখে সকলে আপনার প্রশংসা করবে। অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে কথা বলে অগ্রসর হতে হবে। আইনি মামলায় অধিক দৌঁড়ঝাপ করতে হবে, অবশেষে সিদ্ধান্ত আপনার পক্ষে আসবে। পুরনো বন্ধুর সঙ্গে বিবাদ চললে ক্ষমা চেয়ে নিন।

কন্যা
আজকের দিনটি দাম্পত্য জীবনে অবসাদ নিয়ে আসবে। কোনো কারণে জীবনসঙ্গীর সঙ্গে কথা কাটাকাটি হতে পারে। তবে তাড়াহুড়োয় কোনো সিদ্ধান্ত গ্রহণ করবেন না। মায়ের স্বাস্থ্য দুর্বল হবে। পুরনো ভুল থেকে শিক্ষা গ্রহণ করবেন। ধর্মীয় কাজে অর্থ ব্যয় করবেন। পরিবারের কোনো সদস্যের বিবাহে আগত বাধা দূর হবে। সন্তানের সমস্যা বোঝার জন্য সময় বের করুন।

তুলা
আনন্দে দিন কাটাবেন। কাজে গাফিলতি করবেন না বা অন্য কারও ভরসায় নিজের কাজ ফেলে রাখবেন না, লোকসান সম্ভব। টাকা-পয়সার বিষয়ে সতর্ক থাকতে হবে। চাকরিজীবীদের পদোন্নতি ও বদলি হবে। কোনো কারণে মানসিক দিক দিয়ে চিন্তিত থাকলে বাবার সঙ্গে সেই কথা ভাগ করে নিতে পারেন।

বৃশ্চিক
আজকের দিনটি অত্যন্ত ফলদায়ী। আশপাশের লোকেদের দ্বারা প্রভাবিত হবেন, এর দ্বারা লাভ হবে। ব্যক্তিগত জীবনে কিছু দায়িত্ব থাকবে। কোনো কাজের জন্য দৌঁড়ঝাপ করতে হবে। সন্তানের শিক্ষা সংক্রান্ত সুসংবাদ পেতে পারেন। রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিদের কোনো বড়নেতার সঙ্গে দেখা হতে পারে।

ধনু
আজকের দিনটি অন্যান্য দিনের তুলনায় ভালো থাকবে। কর্মক্ষেত্রে আটকে থাকা কাজ সম্পন্ন করার চেষ্টা করবেন। পারিবারিক সমস্যার কারণে অবসাদগ্রস্ত থাকবেন। এর জন্য বরিষ্ঠ সদস্যদের সঙ্গে কথাবার্তা বলতে পারেন। খাওয়া-দাওয়ার যতœ নিন।

মকর
আজকের মিশ্র ফলাফল প্রদান করবে। দৈনন্দিন প্রয়োজনীয়তা থাকবে। বন্ধুর কাছ থেকে আর্থিক সাহায্য চাইতে পারেন। আগে থেকে কোনো কাজের পরিকল্পনা করে থাকলে তা এবার পুরো কতে পারেন। বিপরীত পরিস্থিতিতে ধৈর্য হারাবেন না। ছাত্রছাত্রীরা পড়াশোনায় মনোনিবেশ করুন।

কুম্ভ
আজকের দিনটি অনুকূল। চাকরি সন্ধানে থাকলে ভালো প্রস্তাব পেতে পারেন। আর্থিক পরিস্থিতি মজবুত হবে। কারও কাছ থেকে টাকা ধার নিয়ে থাকলে তা শোধ করা সম্ভব হবে। পারিবারিক বিবাদ এড়িয়ে চলুন। কর্মক্ষেত্রে জুনিয়রদের সহযোগিতা লাভ করবেন।

মীন
আজকের দিনটি সাধারণ। বাজেট বানিয়ে ব্যয় করুন। সন্তান আপনার কাছ থেকে কিছু চাইতে পারে। পারিবারিক সুখ বৃদ্ধি হবে। কাজে আগত বাধা দূর হবে। জীবনসঙ্গীর সঙ্গে কথাবার্তা বলার সময়ে সামঞ্জস্য বজায় রাখুন। তা না হলে সমস্যা আসতে পারে।