আশ্রয়ন কেন্দ্র গুলো মুজিব বর্ষের উপহার ঠাকুরগাঁওয়ে : প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক

আশ্রয়ন কেন্দ্র গুলো মুজিব বর্ষের উপহার ঠাকুরগাঁওয়ে : প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক। ছবি-সজল

সুপ্রভাত বগুড়া (সজল আলী ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি): মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী সারাদেশে মুজিব বর্ষের উপহার হিসেবে ভূমিহীন ” ক” শ্রেণির পরিবারের জন্য নির্মিত হচ্ছে আশ্রয়ন কেন্দ্র। ঠাকুরগাঁও জেলা প্রশাসনের তত্ত্বাবধানে ঠাকুরগাঁও জেলায় এক যোগে তিন শত গৃহ নির্মাণ হচ্ছে।

শুক্রবার (২৫ ডিসেম্বর) গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক (১১) জাজরীন নাহার,  ঠাকুরগাঁও জেলায় গৃহ নির্মান পরিদর্শন করেন। শুক্রবার দুপুরে ঠাকুরগাঁও সদর উপজেলার ঢোলারহাট ইউনিয়নের বড়দেশ্বরী সংলগ্ন আশ্রয়ন কেন্দ্র পরিদর্শনকালে পরিচালক  জাজরীন নাহার  এসময় তিনি আশ্রয়ন কেন্দ্রের উপকার ভোগী পরিবারের সাথে কথা বলেন।

Pop Ads

উপকার ভোগী পরিবারের সদস্য গুলো পরিচালক জাজরীন নাহার এর মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন,  কাজের মান ভালোই হচ্ছে  তিনি আরও বলেন আমি কাজের মান দেখে খুশি।

এ সময় আরও উপস্থিত ছিলেন,  ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন,  উপ সহকারী কমিশনার (ভূমি) কামরুল ইসলাম সোহাগ,  ২১ নং ঢোলারহাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সিমান্ত কুমার নির্মল সহ ইলেকট্রনিক মিডিয়ায় ও প্রিন্ট মিডিয়ার সংবাদ কর্মীরা।