আসছে পিক্সেল ৮ সিরিজ, ভয় পাচ্ছে আইফোন ১৫! ভিডিওতে খোঁচা গুগলের

54
আসছে পিক্সেল ৮ সিরিজ, ভয় পাচ্ছে আইফোন ১৫! ভিডিওতে খোঁচা গুগলের

বাজারে এসে গিয়েছে আইফোন ১৫। অত্যাধুনিক প্রযুক্তির এই ফোন ঘিরে হইহই নেটদুনিয়ায়। কিন্তু এই ফোনের ‘জবাবে’ গুগল বাজারে আনছে পিক্সেল ৮ সিরিজ। ৪ অক্টোবর লঞ্চ করা হবে ফোনটি। আর তার আগেই গুগল প্রকাশ করেছে একটি ভিডিও। সেখানে দেখানো হয়েছে আইফোন ভয় পাচ্ছে পিক্সেল এবার সব মনোযোগ কেড়ে নেবে।

গুগলের ইউটিউবে সিরিজ ‘বেস্ট ফোনস ফরএভার’-এর নতুন এপিসোডে এই খোঁচা দিয়েছে সুন্দর পিচাইয়ের সংস্থা। মজার এই ভিডিওতে দেখা যাচ্ছে এক রাতে জঙ্গলের মধ্যে আগুন জ্বেলে বসে গল্প করছে আইফোন ও পিক্সেল। আর সেখানে আইফোন রীতিমতো আতঙ্কের সুরে বলতে থাকে, কীভাবে সে ভয় পাচ্ছে ৪ অক্টোবর পিক্সেলের লঞ্চ প্রোগ্রামকে।

Pop Ads

তার মতে, এবার এই ইভেন্টে সকলের চোখ আটকে যাবে পিক্সেল ৮ সিরিজের এআই ফিচার ও চোখধাঁধানো ডিজাইনে। সকলেই তুলনা করবে দুই ফোনের ক্যামেরা, এআই ও অন্যান্য ফিচারের। ভিডিওর একেবারে শেষে অবশ্য সেখানে হাজির হয় এক পুরনো স্লাইডিং ফোন।

 

তবে এই ভিডিওতেই অবশ্য পিক্সেলকে বলতে শোনা গিয়েছে, ‘আইফোন, আমাদের বন্ধুত্বের চেয়ে কিছুই বড় নয়।’ দুই ব্র্যান্ডের মধ্যে চলতে থাকা নিরন্তর প্রতিদ্বন্দ্বিতার মাঝেই এমন বার্তা ভিডিওটিকে একটা অন্য চেহারা দিয়েছে।