ক্যানভাস’৮৩ উদ্যোগে শতাধিক দুস্থ ও অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ

ক্যানভাস’৮৩ উদ্যোগে শতাধিক দুস্থ ও অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ

সোমবার দুপুরে এসএসসি ব্যাচ ১৯৮৩ এর শিক্ষার্থীদের সংগঠন ক্যানভাস’৮৩ এর উদ্যোগে বগুড়া পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজ প্রাঙ্গনে শতাধিক দুস্থ ও অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শীতবস্ত্র বিতরণকালে ক্যানভাস’৮৩ এর অধ্যক্ষ শাহাদত আলম ঝুনুর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন তিরাশিয়ান’র সাবেক প্রতিষ্ঠাতা মডারেটর বাবু বসুধা,

রেজাউল বারী দিপন, মাসুদ আহমেদ, সেনোরা ফেরদৌস কনা, জাকিয়া সুলতানা দিবা, আব্দুল্লাহেল কাফি তারা, ড্যারিন পারভেজ, রফিকুল ইসলাম বুলবুল, ছানাউল ইসলাম জ্যাকি, বিধান সিংহ সহ আরও অনেকে।

Pop Ads

শীতবস্ত্র বিতরণকালে ক্যানভাস’৮৩ এর সদস্যরা তাদের বক্তব্যে বলেন, ক্যানভাস’৮৩ এর সদস্যরা সমাজের বিভিন্ন সামাজিক কাজে অংশ গ্রহন করে যাচ্ছে। করোনাকালে খাদ্য বিতরণ, অসহায় মানুষের চিকিৎসার ব্যবস্থা করা, বিভিন্ন ভাবে সমাজে পিছিয়ে পড়া, অসহায় ও দুস্থ মানুষদের জন্য কাজ করে যাচ্ছে সংগঠনটি।

তারই ধারাবাহিকতায় এবার শতাধিক অসহায় ও দুস্থ মানুষদের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হচ্ছে। ভবিষ্যতেও এধরনের সামাজিক কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান তারা। শীতবস্ত্র হিসেবে উন্নত মানের কম্বল বগুড়া শহরের বিভিন্ন এলাকার পিছিয়ে পড়া, অসহায় ও দুস্থ শতাধিক মানুষের মাঝে বিতরণ করেন সংগঠনের সদস্যরা।