গোবিন্দগঞ্জ পৌরসভা নির্বাচনে ৯ নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হিসাবে মনোনয়নপত্র জমাদান

গোবিন্দগঞ্জ পৌরসভা নির্বাচনে ৯ নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হিসাবে মনোনয়নপত্র জমাদান। ছবি-ছামসুল

সুপ্রভাত বগুড়া (শামছুজ্জামান,গোবিন্দগঞ্জ প্রতিনিধি): আগামী ৩০ জানুয়ারি গোবিন্দগঞ্জ পৌরসভা নির্বাচনে  কাউন্সিলর হতে চায় আবু জাফর সরকার লাজু গোবিন্দগঞ্জ পৌরসভার গুরুত্তপূর্ণ কেন্দ্র ৯ নং মাগুরা সোনার পাড়া এলাকার বাসিন্দা তিনি।এই  নির্বাচনে খুব অল্প সময়ের মধ্যেই জনপ্রিয়তা ও আলোচনার শীর্ষে চলে আসেন এই কাউন্সিলর প্রার্থী। এছাড়াও তিনি  বিভিন্ন ব্যবসার সঙ্গে যুক্ত। প্রার্থী হিসেবে গোবিন্দগঞ্জ পৌরসভা কাউন্সিলর পদে আলোচনার শীর্ষে তরুণ এই সমাজ সেবক।

নির্বাচনী মাঠে একেবারে নতুন মুখ না হলেও তিনি সবার পরিচিত মানুষ।এলাকার যে কোন মানুষ সমস্যায় পড়লে ছুটে যান তিনি।পৌরসভার সকল বয়সী ও শ্রেনী পেশার মানুষের পরিচিত ও আপনজন আবু জাফর সরকার ৯ নং ওয়ার্ড কাউন্সিলর হতে চায়। মানুষের বিপদে ঘরে বসে থাকতে পারেন না তিনি,ছুটে যান বিপদগ্রস্থ মানুষের পাশে। বিয়ে স্বাদি,অভাবী,কাজহীন মানুষকে কাজ দেয়া,যুবসমাজকে আধুনিক শিক্ষায় শিক্ষিত,মাদকমুক্ত ও ক্রীড়ামোদী করে গড়ে তোলা,এলাকার উন্নয়নে অংশগ্রহণ করা।

Pop Ads

তিনি বিশ্বাস করেন শুধু ব্যক্তিগত সহযোগীতা দিয়ে সমাজ ও সমাজের মানুষের সব সমস্যা সমাধান করা সম্ভব না। তাই বৃহৎ পরিসরে সমাজের সার্বিক উন্নয়ন করতে এবারের নির্বাচনে নেমেছেন তিনি।আবু জাফর সরকার লাজু দৈনিক সূর্যের আলোকে বলেন আমি নির্বাচিত হলে সকল কর্মকান্ডে জনগনের অংশ গ্রহন ও জবাবদিহিতা নিশ্চিত করাসহ ৯ নং ওয়ার্ড কে আধুনিক ডিজিটাল ওয়ার্ড গঠন করতে চাই।

একইসাথে মাদক,সন্ত্রাস ও দুর্ণীতি প্রতিরোধসহ জনসচেতনতা মুলক কর্মসুচি গ্রহন করতে চাই। এলাকার বিভিন্ন বয়সের মানুষের সাথে কথা বলে জানা গেছে, দক্ষ সংগঠক ও বলিষ্ঠ নেতৃত্বের কারনে তারা আবু জাফর সরকার লাজু কে ভোট দিতে চায়।পৌরসভার ৯নং ওয়ার্ডের উন্নয়নের জন্য তার বিকল্প নাই।ইতিমধ্যে পৌর যুবসমাজ,ছাত্রসমাজ সহ সাধারণ জনগণ এবার দক্ষ সংগঠক আবু জাফর সরকার এর পক্ষে সকলকে ঐক্যবদ্ধ করতে মাঠে নেমেছেন। আগামী ৩০শে জানুয়ারী নির্বাচনে অংশ গ্রহণ করার জন্য তার শুভাকাঙ্ক্ষী দের নিয়ে নির্বাচন কমিশন অফিসে মনোনয়ন পত্র দাখিল করেন।