ঝিনাইদহ হরিণাকুণ্ডুতে ইঞ্জিণ চালিত লাটাহাম্বার ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত-১

সুপ্রভাত বগুড়া (রাসেল আহাম্মেদ  ঝিনাইদহ): ঝিনাইদহের হরিণাকুন্ডুতে লাটাহাম্বারের (স্থানীয় ইঞ্জিনচালিত গাড়ি) সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে শিল্পী খাতুন (৪০) নামে এক নারী নিহত হয়েছেন। সোমবার বেলা ১২ টার দিকে উপজেলার ফলসি গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত শিল্পী খাতুন একই উপজেলার ফতেপুর গ্রামের মৃত বজলুর রহমানের মেয়ে।
নিহতের ভাই স্কুল শিক্ষক আব্দুল মান্নান জানান, তার বোন সকালে মেয়ের বাড়ি থেকে তার বাসায় বেড়াতে আসেন। পরে ছেলে শিশিরের সাথে মোটরসাইকেলযোগে স্বামীর বাড়ি বিন্নি গ্রামে যাচ্ছিলেন। এসময় সামনে থেকে আসা একটি ইঞ্জিনচালিত যান তাদের ধাক্কা দেয়।
এতে তিনি রাস্তার একপাশে পড়ে যান এবং তার মা রাস্তার ওপরে ছিটকে পড়েন। তখন ওই গাড়িটি তার ওপর দিয়ে দ্রুত চালিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হরিনাকুণ্ডু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের নিয়ে আসার পথে তার মৃত্যু হয়।
হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা.আশরাফুল ইসলাম জানান, নিহতের মাথায় আঘাতের ফলে প্রচুর রক্তক্ষরণে হাসপাতালে আনার পথেই তার মৃত্যু হয়েছে। হরিণাকুন্ডু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রহিম মোল্লা জানান, এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here