দেশে রেডমি ৯সি স্মার্টফোন ও মি স্মার্ট ব্যান্ড ৫ আনলো শাওমি!

দেশে রেডমি ৯সি স্মার্টফোন ও মি স্মার্ট ব্যান্ড ৫ আনলো শাওমি!

সুপ্রভাত বগুড়া (ব্যবসা-বাণিজ্য): গ্লোবাল টেকনোলজি লিডার শাওমি আজ (মঙ্গলবার) দেশের বাজারে বাজেট লাইন-আপের রেডমি ৯সি স্মার্টফোন উন্মোচন করেছে। পাশাপাশি প্রতিষ্ঠানটি পরিধানযোগ্য পণ্য ক্যাটেগরিতে প্রথমবারের মতো মি স্মার্ট ব্যান্ড ৫ উন্মোচন করেছে।

শাওমি বাংলাদেশ-এর কান্ট্রি জেনারেল ম্যানেজার জিয়াউদ্দিন চৌধুরী বলেন, ‘প্রতিটি রেডমি ডিভাইসের মাধ্যমে প্রযুক্তিকে সবার কাছে সহজলভ্য করতে তাদের আরো কাছাকাছি যাচ্ছি। গ্রাহকরা আমাদের প্রতি যে আস্থা রেখেছেন তারই প্রমাণ রেডমি সিরিজের ব্যাপক জনপ্রিয়তা। রেডমি ৯সি ডিভাইস আনার লক্ষ্য হচ্ছে, বাজেট সেগমেন্টে প্রযুক্তিকে আরও গণতান্ত্রিক করে তোলা’।

Pop Ads

তিনি আরো বলেন, ‘প্রতিদিনের জীবনযাপনকে সহজ করে এমন উদ্ভাবনী পণ্য আনতে জোর দিয়েছি। আমরা শুধুমাত্র একটি স্মার্টফোন প্রতিষ্ঠান নই। আমাদের প্রতিটি বিভাগে আনা নতুন সব ক্যাটেগরি তার প্রমাণ। মি স্মার্ট ব্যান্ড ৫ দিয়ে দেশে নতুন একটি ক্যাটেগরির পণ্য উন্মোচন করতে পেরেছি। আমাদের বিশ্বাস ডিভাইসটি মি ফ্যান এবং ব্যবহারকারীদের প্রত্যাশা পূরণ করবে’।

রেডমি ৯সি-ট্রিপল ক্যামেরার সঙ্গে বড় ডিসপ্লে:
নতুন এন্ট্রি লেভেলের ফোনটিতে রয়েছে ৬.৫৩ ইঞ্চির বড় আকারের ডট ড্রপ ডিসপ্লে, ৫০০০ এমএএইচ-এর শক্তিশালী ব্যাটারি। রেডমি ৯সি স্মার্টফোনে রয়েছে মিডিয়াটেক হেলিও জি৩৫ অক্টা-কোর গেইমিং চিপসেট। যার গতি ২.৩ গিগাহার্জ।

যেকোনো পরিস্থিতিতে দ্রæত ও পরিষ্কার ছবি তোলার সুবিধা দিতে রেডমি ৯সি হ্যান্ডসেটে রয়েছে এআই ট্রিপল ক্যামেরা। যার প্রধান ক্যামেরা ১৩ মেগাপিক্সেলের, রয়েছে ২ মেগাপিক্সেলের ডেপথ সেন্সর এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা। সঙ্গে রয়েছে এলইডি ফ্ল্যাশ। সামনে রয়েছে ৫ মেগাপিক্সেলের এআই সেলফি ক্যামেরা।

যেকোনো ধরনের দাগ থেকে সুরক্ষা দিতে ফোনের পিছনে দেয়া হয়েছে টেক্সচারড ডিজাইন। নিরাপত্তা নিশ্চিতে রয়েছে এআই ফেইস আনলক সুবিধা। ফোনটিতে স্ট্যান্ডবাই ডুয়েল ফোরজি সাপোর্টের সঙ্গে রয়েছে ডেডিকেটেড মাইক্রোএসডি কার্ড ¯øট। রয়েছে ৩.৫ মিমি হেডফোন জ্যাক।

মি স্মার্ট ব্যান্ড ৫ সবার জন্য উন্নত ফিটনেস ট্র্যাকিং ব্যান্ড:
মি স্মার্ট ব্যান্ড ৫-এ রয়েছে রয়েছে ১.১ ইঞ্চির কালার অ্যামোলেড ডিসপ্লে, যা এর আগের ডিসপ্লে থেকে ২০ শতাংশ বড়। ৬৫ এর অধিক ডায়নামিক ডিসপেরø সঙ্গে রয়েছে ছয়টি কালার। পানিরোধী ৫ এটিএম সার্টিফিকেশন থাকায় আপনি নিশ্চিন্তে পুলে সাঁতার কাটতে, সার্ফিং করা কিংবা গোসলের হিসাব রাখতে পারবেন। রয়েছে ১১টি এক্সারসাইজ মোড। এর মধ্যে ইনডোর সাইক্লিং, ইয়োগা, রোয়িং মেশিন এবং জাম্প রোপ অন্যতম।

যেকোনো ভাবেই আপনি ওয়ার্কআউট করুন না কেন মি ব্যান্ড ৫ আপনার ওয়ার্কআউটের প্রোগ্রেস ধরে রাখবে। এতে পাবেন পিপিজি হার্টরেট সেন্সর, যা আগের তুলনায় ৫০ শতাংশেরও বেশি সঠিক হিসাব দেয়। আপনার হৃদপিÐের অবস্থা, ঘুমের পরিমাণ কিংবা স্ট্রেস লেভেল সম্পর্কে সঠিক একটা ধারণা পাবেন ডিভাইসটিতে। একবার চার্জে ১৪ দিন পর্যন্ত ব্যবহার করতে পারবেন এটি।

রেডমি ৯সি সানরাইজ অরেঞ্জ, টুয়াইলাইট বøু এবং মিডনাইট গ্রে রঙে পাওয়া যাবে। ২ জিবি+৩২ জিবি সংস্করণ এর দাম ১০,৯৯৯ টাকা এবং ৩জিবি+৬৪জিবি সংস্করণ এর দাম ১২,৪৯৯ টাকা। শিঘ্রই দেশের অথরাইজড মি স্টোর, রিটেইল পার্টনার স্টোওে ফোন এবং মি স্মার্ট ব্যান্ড ৫ পাওয়া যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here