নওগাঁ জেলা বাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন নূর মোহাম্মদ লাল

নওগাঁ জেলা বাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন নূর মোহাম্মদ লাল

ঈদের শুভেচ্ছা জানিয়েছেন নূর মোহাম্মদ লাল বুলবুল আহমেদ ( বুলু) বদলগাছী( নওগাঁ)প্রতিনিধিঃ পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে নওগাঁ জেলার সকল শ্রেনী পেশার মানুষকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন নুর মোহাম্মদ লাল বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, সাধারণ সম্পাদক নওগাঁ জেলা শাখা।

এক শুভেচ্ছা বার্তায় নওগাঁ জেলার সকল জনসাধারণ ও মুসলিম উম্মাহর অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেছেন। শুভেচ্ছা বার্তায় নুর মোহাম্মদ লাল জানান, সহমর্মিতা, ভ্রাতৃত্ববোধ, সাম্য, মৈত্রী আর সম্প্রীতির অনন্য বার্তা নিয়ে প্রতি বছরের মতো এবারো এসেছে পবিত্র ঈদুল ফিতর ‘খুশির ঈদ’।

Pop Ads

বদলগাছী বাসীকে জানাই পবিত্র ঈদুল ফিতরের আগাম শুভেচ্ছা ও ঈদ মোবারক। একমাস সিয়াম সাধনার পর খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর। ঈদ সব শ্রেণীর মানুষের মাঝে গড়ে তোলে সম্প্রীতি, সৌহার্দ্য ও ঐক্যের বন্ধন।

সাম্য মৈত্রী ও ভ্রাতৃত্বের মহিমান্বিত আহ্বানে শান্তি-সুধায় ভরে উঠুক প্রতিটি মানুষের হৃদয়। নওগাঁ জেলা সকল জনগণসহ দেশবাসীর অনাবিল সুখ-শান্তির পাশাপাশি পবিত্র ঈদুল ফিতর নিয়ে আসুক মহামারীমুক্ত এক সুন্দর পৃথিবী সেই প্রত্যাশা করে সকলের কল্যাণ কামনা করেন নুর মোহাম্মদ লাল বাংলাদেশ, আওয়ামী, স্বেচ্ছাসেবক লীগ, সাধারণ সম্পাদক নওগাঁ জেলা শাখা।