বদলগাছীতে ইউপি চেয়ারম্যান ও সচিবের উপর হামলাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

বদলগাছীতে ইউপি চেয়ারম্যান ও সচিবের উপর হামলাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

বুলবুল আহমেদ বদলগাছী নওগাঁ প্রতিনিধি: ভিজিএফের চাল ভাগ-বাটোয়ারা নিয়ে কতিপয় দুষ্কৃতিকারী দ্বারা নওগাঁর বদলগাছীর মথুরাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সহকারী সচিবের উপর অতর্কিত হামলায় সিসিটিভি ক্যামেরাসহ আসবাবপত্র ভাংচুরের ঘটনায় হামলাকারীদের দ্রুত গ্রেফতার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ রোববার বেলা ১১টায় ওই ইউনিয়ন পরিষদের সামনে এক কিলোমিটার এলাকা জুড়ে ঘন্টাব্যাপী প্রায় দুই হাজার লোকজন এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে অংশগ্রহন করেন। মথুরাপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল কুদ্দুসের সভাপতিত্বে উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন মথুরাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদ রানা, প্যানেল চেয়ারম্যান পরিমল চন্দ্র, ইউপি সদস্য শফিকুল ইসলাম,

Pop Ads

আহসান হাবিব লিটন, রোস্তম আলী, মথুরাপুর ইউনিয়ন ছাত্রলীগের যুগ্মসাধারন সম্পাদক সাব্বির হোসেন প্রমুখ। বক্তারা বলেন, ভিজিএফ চাল গরীব, অসহায় ও অস্বচ্ছল মানুষদের জন্য। এ চাল নিয়ে যদি কতিপয় সন্ত্রাসীরা চেয়ারম্যান ও সচিবের উপর হামলা ও নির্যাতন চালায় তাহলে গরীবরা এই ঈদে কিভাবে প্রধানমন্ত্রীর চাল পাবে।

তারা ঈদ পালন করবে কিভাবে।ভিজিএফের চাল সুষ্ঠু ভাবে বিতরনের আহবান জানিয়ে দ্রুত হামলাকারীদের গ্রেফতার করে শাস্তির আওতায় আনার দাবী জানায় এলাকাবাসী।