ফের শুরু হতে যাচ্ছে ‘রাজা গোলাম’

7
ফের শুরু হতে যাচ্ছে ‘রাজা গোলাম’

২০১৩ সালে ‘রাজা গোলাম’ ছবির ঘোষণা দিয়েছিলেন অভিনেতা কাজী মারুফ। তাঁর প্রযোজনায় ছবিটি পরিচালনা করার কথা ছিল বিদ্যুতের। ওই বছর নভেম্বরে উত্তরায় নবাগতা ইতি শাহকে নিয়ে শুটিংও শুরু হয়েছিল ছবিটির। তবে পরে আবার বন্ধ হয়ে যায় শুটিং।

নায়িকা বদলে ইতির জায়গায় চুক্তিবদ্ধ হন লাক্স তারকা প্রসূণ আজাদ। তবে শেষ পর্যন্ত ‘রাজা গোলাম’ আর আলোর মুখ দেখেনি। দীর্ঘ ১০ বছর পর জানা গেল, ফের ‘রাজা গোলাম’ শুরু হতে যাচ্ছে। এরই মধ্যে নতুন করে হয়েছে গান রেকর্ডিং।

Pop Ads

এবার ছবিটি পরিচালনা করবেন কাজী মারুফের বাবা নির্মাতা কাজী হায়াৎ। নতুন ‘রাজা গোলাম’-এ মারুফের সঙ্গে পরীমনিকে চান পরিচালক। এরই মধ্যে পরীর সঙ্গে কথা বলেছেন মারুফ। আগের পাণ্ডুলিপি কিছুটা কাটছাঁটও করা হয়েছে, জানিয়েছেন তিনি।

মারুফ এখন আমেরিকা আছেন। জানুয়ারির শেষের দিকে তাঁর দেশে ফেরার কথা। সব ঠিক থাকলে ফেব্রুয়ারির মাঝামাঝি ছবিটির শুটিং শুরু করবেন বলেও জানান মারুফ। তিনি বলেন, ‘এই ছবিটি নিয়ে আমার অনেক দিনের স্বপ্ন। নিজের মতো করে গল্প তৈরি করেছিলাম।

তবে অনাকাঙ্ক্ষিত কারণে পরে আর শুটিং করতে পারিনি। এবার সব গুছিয়ে তবে শুটিং শুরু করব। সেই সময়েও গান তৈরি করেছিলাম। তবে সময়ের চাহিদার কারণে নতুন করে গান করছি। গল্পেও কিছুটা পরিবর্তন এনেছি বাবাকে দিয়ে লিখিয়ে। দেশে ফিরেই পরীমনিকে চুক্তিবদ্ধ করব।