বগুড়ার তিনমাথা রেলগেটে লোটাস ব্যাটারী ওয়ার্কসে চুরি, সাড়ে ৩লাখ টাকার মালামাল লুট

বগুড়ার তিনমাথা রেলগেটে লোটাস ব্যাটারী ওয়ার্কসে চুরি, সাড়ে ৩লাখ টাকার মালামাল লুট

স্টাফ রিপোর্টার: বগুড়ার তিনমাথা রেলগেটস্থ লোটাস ব্যাটারী ওয়ার্কসে বড় ধরনের চুরি সংঘঠিত হয়েছে। গতরাত আনুমানিক ৪:৩০ মিনিটে দোকানের তালা ভেঙ্গে চোরেরা দোকানে থাকা ২৭টি ব্যাটারী ও ২টি আইপিএস সহ প্রায় ৩,৫০,০০০ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

বগুড়ার তিনমাথা রেলগেটে লোটাস ব্যাটারী ওয়ার্কসে চুরি, সাড়ে ৩লাখ টাকার মালামাল লুট

অভিযোগ সূত্রে জানা যায়, উক্ত লোটাস ব্যাটারী ওয়ার্কস এর সত্তাধিকারী মো: মেহেদী হাসান পিতা মোঃ বাবুল হোসেন, সাং- ছোট বেলাইল, বগুড়া সদর থানাধীন বিএসআরএম রড ডিপো সংলগ্ন তিনমাথা রেলগেট, ছোট বেলাইল, বগুড়াস্থ লোটাস ব্যাটারী ওয়ার্কসটি পরিচালোনা করেন। তিনি প্রতিদিনের ন্যায় বেচাকেনা
শেষ করে গতকাল ১০ অক্টোবর রাত্রি অনুমান ০৯.৩০ ঘটিকার সময় দোকান বন্ধ করে বাসায় চলে যান।

Pop Ads

প্রতিদিনের ন্যায় আজ ১১ অক্টোবর সকালে অনুমান ১০.০০ ঘটিকার সময় দোকান খুলতে এসে দোকানের দক্ষিণপার্শ্বে শার্টারের দুইটি তালা দেখতে না পেয়ে সার্টার তুলে দোকানের ভেতরে প্রবেশ করে দেখেন তার দোকানে বিক্রয়ের জন্য রাখা এপোলো কোমপানীর ১০টি হামকো কোমপানীর ৬টি এবং গ্রাহকের রিপিয়ারিং করা ১১টিসহ মোট ২৭টি ব্যাটারী ও ২টি আইপিএস নাই।

এসময় পার্শ্ববর্তী দোকানদারদের সহযোগীতায় পাশের দোকানের সিসি ক্যামেরায় দেখা যায় ১১ অক্টোবর তারিখ রাত্রি অনুমান ০৪.৩০ থেকে ৪:৪০ ঘটিকার মধ্যবর্তী সময় অজ্ঞাতনামা চোরেরা একটি ১৬/১৫ ট্রাকগাড়ী দোকানের সামনে থামিয়ে দোকানের শার্টারের তালা কেটে/ভেঙ্গে উল্লেখিত ব্যাটারীগুলি ও আইপিএস চুরি করে উক্ত ট্রাকগাড়ীতে তুলে নিয়ে চলে যায়।

পরবর্তীতে বগুড়া সদর থানায় অভিযোগ দায়ের করলে চুরি যাওয়া মালামাল উদ্ধারে ছিলিমপুর পুলিশ ফাঁরির অফিসার ইনচার্জ রিদওয়ানুল করিম সঙ্গীয় ফার্স সহ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং চুরির আলামত সংগ্রহ ও সিসি ক্যামেরার ফুটেজ পর্যবেক্ষণ করে যথাযথ অইনগত ব্যবস্থা গ্রহণের আস্বাস প্রদান করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত তদন্ত কার্যক্রম চলছে।