বগুড়া আদমদীঘি সান্তাহার পৌর আওয়ামী লীগের উদ্যোগে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালিত

বগুড়া আদমদীঘি সান্তাহার পৌর আওয়ামী লীগের উদ্যোগে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালিত। ছবি-শিমুল

সুপ্রভাত বগুড়া (শিমুল  হাসান , আদমদিঘী, বগুড়া প্রতিনিধি): বগুড়া আদমদীঘি সান্তাহার  পৌর আওয়ামীলীগের উদ্যোগে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস, পৌর আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে যথাযথ মর্যাদায় পালন করা হয়েছে। দিবসটি পালন উপলক্ষে, সকাল ৮ টায় জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিত ও কালো পতাকা উত্তোলনের মাধ্যমে দিবসটির সূচনা করা হয়।

সকাল ৯ টায় জাতির জনক বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে মাল্যদান করা হয়। এরপর এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন, সান্তাহার পৌর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম।

Pop Ads

উক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক প্রবীণ আওয়ামী লীগ নেতা সাবেক গভর্নর আলহাজ্ব কছিম উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট শেখ কুদরত ই এলাহি কাজল, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও প্রবীণ আওয়ামী লীগ নেতা গোলাম মোর্শেদ,

উপজেলা আওয়ামী লীগ নেতা জারজিস আলম রতন, নিসরুল হামিদ ফতু, উপজেলা যুবলীগের সভাপতি শাহিনুর রহমান মন্টি, উপজেলা জাতীয় শ্রমিক লীগের আহ্বায়ক রাশেদুল ইসলাম রাজা, উপজেলা কৃষকলীগের সভাপতি হারুনুর রশিদ সোহেল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোশারফ হোসেন, পৌর

শ্রমিকলীগের যুগ্মসাধারণ সম্পাদক মুক্তার উজ্জামান, সান্তাহার পৌর লীগ নেতা রিগান, মুন্না, রকি সহ প্রমুখ। আলোচনা শেষে ১৫ আগস্ট ভয়াল কাল রাত্রিতে জাতির জনক বঙ্গবন্ধু সহ সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে, বিশেষ দোয়া ও মাহফিলের আয়োজন করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here