বগুড়া জেলা মহিলা আওয়ামীলীগের উদ্যোগে দুস্থ কর্মীদের মাঝে শীতবস্ত্র বিতরণ

বুধবার বিকেলে বগুড়া শহরের টিএমএসএস মহিলা মার্কেটের হলরুমে জেলা মহিলা আওয়ামীলীগের উদ্যোগে জেলার ১২ উপজেলার মহিলা আওয়ামীলীগের দুস্থ কর্মীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি হেফাজত আরা মিরা ও সাধারণ সম্পাদক সাবিয়া সাবরিন পিংকি।

বুধবার বিকেলে বগুড়া শহরের টিএমএসএস মহিলা মার্কেটের হলরুমে জেলা মহিলা আওয়ামীলীগের উদ্যোগে জেলার ১২ উপজেলার মহিলা আওয়ামীলীগের দুস্থ কর্মীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি হেফাজত আরা মিরার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাবিয়া সাবরিন পিংকির পরিচালনায় জেলার ১২ উপজেলার ২০০জন মহিলা আওয়ামীলীগের কর্মীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরণকালে বক্তারা বলেন, জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। সারাদেশে উন্নয়নের জোয়ার বইছে। সেই উন্নয়নের জোয়ার থামাতে বিভিন্ন মহল থেকে ষড়যন্ত্র করা হচ্ছে। তাই এসব ষড়যন্ত্র মোকাবেলা করতে সব সময় বগুড়া মহিলা আওয়ামীলীগের নেতৃবৃন্দকে প্রস্তুত থাকতে হবে।

Pop Ads

জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সকলে ঐক্যবদ্ধ থাকতে হবে। মহিলা আওয়ামীলীগের দুস্থ ও অসহায় কর্মীদের পাশে সব সময় জেলা মহিলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ থাকবে। শীতবস্ত্র বিতরণকালে এসময় জেলা মহিলা আওয়ামীলীগের সহ সভাপতি হাবিবা খাতুন ঝর্ণা, যুগ্ম সাধারণ সম্পাদক কোহিনুর বেগম,

সাংগঠনিক সম্পাদক বিলাসী রানী, ফাতেমা বেগম ছন্দ, প্রচার সম্পাদক জান্নাতুল ফেরদেীস রুম্পা, দপ্তর সম্পাদক লাভলী ইয়াসমিন, সদস্য গোলাপি, মুন্নি, শান্তি রানী এবং ১২ উপজেলার সভাপতি ও সাধারণ সম্পাদকগণ উপস্থিত ছিলেন।