বিএমএসএফ’র শ্রীপুর শাখা কমিটি গঠন

বিএমএসএফ'র শ্রীপুর শাখা কমিটি গঠন। ছবি-প্রতিবেদক

সুপ্রভাত বগুড়া (নিজস্ব প্রতিবেদক): বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম শ্রীপুর উপজেলা শাখা কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় নতুন আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। কেন্দ্রীয় কমিটির নির্দেশে গত ২০ জুন শ্রীপুর উপজেলা বিএমএসএফ এর কার্যালয়ে এক সাধারন সভা অনুষ্ঠিত হয়।

সবাই সভাপতিত্ব করেন উপজেলা কমিটির সাবেক সভাপতি মোঃ নাজিম উদ্দিন ও সভা পরিচালনা করেন শ্রীপুর উপজেলা কমিটির সাবেক সাধারণ সম্পাদক আবদুল বাতেন বাচ্চু। শ্রীপুর উপজেলা কমিটির মেয়াদ শেষ হওয়ায় নতুন করে আহ্বায়ক কমিটি গঠন করার জন্য প্রস্তাব করা হলে আলোচনা-সমালোচনার ভিত্তিতে ৯ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

Pop Ads

কমিটিতে আহবায়ক মোঃ নাজিম উদ্দিন দৈনিক সংবাদ প্রতিদিন, সদস্য সচিব হিসেবে মোঃ আবদুল বাতেন বাচ্চুর নাম প্রস্তাব করা হলে তা সর্বসম্মতিক্রমে গৃহীত হয়। বাকি সাতজন কার্যনির্বাহী সদস্য তারা হলেন মেজবাহ উদ্দিন সরকার এসটিভি বাংলা, সোহাগ রানা দৈনিক আলোকিত সকাল,

ইঞ্জিনিয়ার সুজন মাহমুদ জয়যাত্রা টেলিভিশন, রাকিবুল হাসান আহাদ সাপ্তাহিক আল মিনার, মোঃ আলমগীর হোসাইন দৈনিক সংবাদ মোহনা, মোঃ বকুল হোসেন দৈনিক গণজাগরণ, মোঃ আজহার হোসেন দৈনিক অগ্নিশিখা।

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কে এগিয়ে নিয়ে যেতে এবং কেন্দ্রীয় কর্মসূচির সকল অনুষ্ঠানে সবাইকে অংশগ্রহণ করার জন্য এবং সাংবাদিকদের ১৪ দফা দাবি বাস্তবায়নের লক্ষ্যে কাজ করে যাওয়ার আহবান জানান। বৈঠকে উপজেলা সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি গঠন করার জন্য জুলাই মাসের ১০ তারিখে বিশেষ সভা আহ্বান করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here