বিএমএসএফ বগুড়া জেলা শাখার মাসিক সভা অনুষ্ঠিত

বিএমএসএফ বগুড়া জেলা শাখার মাসিক সভা অনুষ্ঠিত

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) বগুড়া জেলা শাখার মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। সংগঠনের সভাপতি মমিনুর রশিদ শাইন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম রহিতের সঞ্চালনায় দুপুর ১২টায় অনুষ্ঠিত হয়।

সভায় সদস্যদের মুক্ত আলোচনার মাধ্যমে সংগঠনের আগামী দিনের কর্মপরিকল্পনা, সংগঠনের আয়-ব্যয় পরিকল্পনা, বিভিন্ন উপজেলা কমিটি গঠনের পরিকল্পনা, ব্যাংক হিসাব খোলা, সংগঠনের নিস্ক্রীয় সদস্যদের বিষয়ে সাংগঠনিক সিদ্ধান্ত গ্রহণ এবং প্রয়োজনে জেলা কমিটি পুনর্গঠন ও তৃণমূল পর্যায়ের সাংবাদিকদের নিয়ে সাংবাদিক প্রশিক্ষণ কর্মশালার মাধ্যমে দক্ষ গণমাধ্যমকর্মী তৈরী, সাধারণ সদস্য ভর্তিসহ সাংগঠনিক বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়।

Pop Ads

উক্ত আলোচনা সভায় জেলা শাখার সভাপতি মমিনুর রশিদ শাইন তার গঠনমূলক বক্তব্যের মাধ্যমে আগামীর কর্মপরিকল্পনা বাস্তবায়নে সকল সদস্যকে নিজ নিজ অবস্থান থেকে ১৪ দফা দাবির পক্ষে কাজ করার জন্য আহ্বান জানিয়ে দিক নির্দেশনা প্রদান করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন বিএমএসএফ বগুড়া জেলা শাখার সাংগঠনিক সম্পাদক রায়হানুল ইসলাম, কোষাধক্ষ্য ইমরানুল হক, প্রচার সম্পাদক মকসুদ আলম হাওলাদার, সহ-প্রচার সম্পাদক এরশাদ হোসেন, শিক্ষা সাহিত্য বিষয়ক সম্পাদক রাজিবুল ইসলাম রক্তিম, দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক এমদাদুল হক, কার্যনির্বাহী সদস্য আরিফুর রহমান, আমিনুল ইসলাম জুয়েল ও শ্যামল সরকার প্রমুখ।