বিজয়ের মাস উপলক্ষে যুুব আহ্বান ফাউন্ডেশনের উদ্যোগে নাটোরে দিনব্যাপি ফ্রি মেডিকেল ক্যাম্প

বিজয়ের মাস উপলক্ষে যুুব আহ্বান ফাউন্ডেশনের উদ্যোগে নাটোরে দিনব্যাপি ফ্রি মেডিকেল ক্যাম্প। ছবি-নাহিদ

সুপ্রভাত বগুড়া (নেওয়াজ মাহমুদ নাহিদ, নাটোর প্রতিনিধি): “লক্ষ্য হোক সহায়তা, জয় হোক মানবতার” এই স্লোগানে নাটোরের লালপুরে ফ্রি মেডিকেল ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। আজ রোববার (২০ডিসেম্বর) উপজেলার ফুলবাড়ী প্রাথমিক বিদ্যালয়ে দিনব্যাপি এই ফ্রি মেডিকেল ক্যাম্পেইনের আয়োজন করেন যুব আহ্বান ফাউন্ডেশন।

ফ্রি মেডিক্যাল ক্যাম্পেইনে ৪শতাধিক জনসাধারনের মাঝে চক্ষু সেবা, রক্তের গ্রুপ নির্ণয় সহ সকল সাধারণ স্বাস্থ্য সেবা ও মাস্ক বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন যুুব আহ্বান ফাউন্ডেশনের সিনিয়র উপদেষ্টা মির্জা জিল্লুর রহমান, সাধারণ সম্পাদক আল আমিন স্বাগত, সহ সাধারণ সম্পাদক ফজলে রাব্বি, সাংগঠনিক সম্পাদক মুসফিকুর রহমান মুসা, দপ্তর সম্পাদক নাইম হাসান, প্রচার সম্পাদক নাহিদ হাসান,

Pop Ads

স্বাস্থ্য সম্পাদক ডাঃ শাকিল আহম্মেদ, সহ-স্বাস্থ্য সম্পাদক আমিরুল ইসলাম, ক্যাশিয়ার মিনহাজ বিশ্বাস সহ সকল সম্পাদক মন্ডলী ও সকল সদস্যবৃন্দ। যুুব আহ্বান ফাউন্ডেশনের সিনিয়র উপদেষ্টা মির্জা জিল্লুর রহমান বলেন, এই ফ্রি মেডিকেল ক্যাম্পেইনের মাধ্যমে আমাদের সংস্থার কাজ শুরু মাত্র।

আমরা আগামীতে আরও কিছু করার চেষ্টা করছি ইনশাহ্আল্লাহ। আমাদের সকল সদস্য সহ যুবসমাজের পক্ষে আরও জনকল্যাণ মূলক কাজ করার আহ্বান জানিয়ে তিনি সকল সদস্যকে উজ্জীবিত করেন। উল্লেখ্য, যুুব আহ্বান ফাউন্ডেশন জনকল্যাণমূলক, অলাভজনক, অরাজনৈতিক, মাদক বিরোধী, মাদক মুক্ত, জনসেবামূলক সংস্থা।