বদলগাছী প্রেসক্লাবের সাইদ সভাপতি সাগর সম্পাদক, সাংগঠনিক মিলু

বদলগাছী প্রেসক্লাবের সাইদ সভাপতি সাগর সম্পাদক, সাংগঠনিক মিলু। ছবি-বুলবুল

সুপ্রভাত বগুড়া (বুলবুল আহম্মেদ, ( বুলু) বদলগাছী (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর বদলগাছী প্রেসক্লাবের ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্টিত হয়েছে। শনিবার বদলগাছী প্রেসক্লাব কার্যালয়ে এক সাধারণ সভার আয়োজন করা হয়।

সভায় উপস্থিত সদস্যদের মধ্যে গোপন ভোটের মাধ্যমে সভাপতি নির্বাচন করা হয় দৈনিক আজকালের খবর প্রতিনিধি আবু সাইদকে ও বিনা প্রতিদন্দ্বিতায় সাধারণ সম্পাদক পদে নির্বাচিত করা হয় দৈনিক সংবাদ ও দৈনিক সোনালী সংবাদ এর প্রতিনিধি সানজাদ রয়েল সাগরকে।

Pop Ads

অন্যান্য পদে যারা নির্বাচিত হয়েছেন, সহ-সভাপতি পদে দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি শহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক দৈনিক সংবাদ কনিকা ও দৈনিক সময়ের কলম প্রতিনিধি খালিদ হাসান মিলু, কোষাধক্ষ্য দৈনিক সময়ের আলো প্রতিনিধি আবু জর গিফারী, আইসিটি পদে বাংলাদেশ স্কাউট এর মুখপত্র অগ্রদুত এর সহ-সম্পাদক আরমান হোসেন।

নির্বাহী কমিটির সদস্য হলেন, আনন্দ টিভির প্রতিনিধি রুবেল হোসেন, দৈনিক যায় যায় দিনের প্রতিনিধি শাকিল হোসেন, দৈনিক করতোয়া ও কালের কণ্ঠ প্রতিনিধি এমদাদুল হক( দুলু) ও জয়পুর বার্তার সাবেক প্রতিনিধি মোস্তাফিজুর রহমানসহ ১০ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।