মুজিব জন্ম শতবর্ষ উপলক্ষে বগুড়া ডেভেলপমেন্ট এন্ড ইমপ্লয়মেন্ট অর্গানাইজেশন এর আয়োজনে বৃক্ষরোপন

মুজিব জন্ম শতবর্ষ উপলক্ষে বগুড়া ডেভেলপমেন্ট এন্ড ইমপ্লয়মেন্ট অর্গানাইজেশন এর আয়োজনে বৃক্ষরোপন। ছবি-প্রতিবেদক

সুপ্রভাত বগুড়া (নিজস্ব প্রতিবেদক): মুজিব জন্ম শতবর্ষ উপলক্ষে বগুড়া ডেভেলপমেন্ট এন্ড ইমপ্লয়মেন্ট অর্গানাইজেশন এর আয়োজনে সোমবার দুপুর বগুড়া জেলা শিল্পকলা একাডেমী সড়কে বৃক্ষরোপন কর্মসূচী পালন করা হয়। বৃক্ষরোপন কর্মসূচীর  উদ্বোধন করেন জেলা সমাজ সেবা কার্যালয়ের উপ-পরিচালক আবু সাঈদ মোঃ কাওছার রহমান।

প্রতিষ্ঠানটির নির্বাহী পরিচালক জেলা আওয়ামী লীগ নেতা আব্দুল্লাহ আল রাজী জুয়েল এর সভাপতিত্তে¡ উপস্থিত ছিলেন ০৩নং ওয়ার্ড কাউন্সিলর তরুন কুমার চক্রবর্ত্তী, আলমগীর হোসেন স্বপন, সুলতান আহম্মেদ সুমন, মামুন সরকার, সৈয়দ পারভেজ রসিটি, মিনহাজুল ইসলাম সজল, সজীব কুমার সাহা, সাজু শেখ, নূর আলম, আসিফ শেখ, শিবলু, নাফিউল ইসলাম নাফি প্রমুখ।

Pop Ads

সামাজিক এই সংগঠনটির উদ্দ্যোগে বিভিন্ন প্রজাতির শতাধিক বৃক্ষরোপন করা হয়। করোনা পরিস্থিতি শুরু থেকেই সামাজিক সচেতনতার জন্য জীবানু নাশক ¯েপ্র, হ্যান্ড স্যানিটাইজার, লিফ্ লেট বিতরণ কর্মসূচী পালন করেছে।

এছাড়াও করোনা কালে কর্মহীন হয়ে পড়া পরিবারের মাঝে খাদ্যসামগ্রী ও নগদ অর্থ বাড়ী বাড়ী পৌছে দেওয়া হয় এবং পুরো রমজান মাসে প্রতিদিন দুইশতাধিক মানুষের মাঝে ইফতার সহ এক বেলার খাবার বিতরণ কর্মসূচী পালন করেছে সামাজিক এই প্রতিষ্ঠানটি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here