শাজাহানপুরের মাঝিড়া ইউনিয়নে বীট পুলিশিং

শাজাহানপুরের মাঝিড়া ইউনিয়নে বীট পুলিশিং। ছবি-ওহাব

সুপ্রভাত বগুড়া (আবদুল ওহাব শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি): পুলিশি সেবা দেশের তৃণমুলে পৌছে দিতে এবং অপরাধমুলক সমাজ গঠনের লক্ষ্যে বগুড়ার শাজাহানপুর উপজেলার মাঝিড়া ইউনিয়ন পরিষদ ভবনে বিট পুলিশিং কার্যালয় উদ্বোধন করা হয়েছে।

মাঝিড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাওলানা আব্দুস সালাম এর সভাপতিত্বে এই উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মোঃ আমবার হোসেন। তিনি বলেন, বিট পুলিশিং এর মাধ্যমে পুলিশী সেবাগুলেঅ জনতার দ্বারে দ্বারে পৌছে যাবে এবং আইন শৃংখলা রক্ষায় গতিশীলতা ও আন্তরিকতা বৃদ্ধি পাবে। ফলে সমাজ থেকে সহজে অপরাধ দমন করা সম্ভব হবে।

Pop Ads

মাঝিড়া ইউনিয়ন বিট পুলিশিং অফিসার থানার উপ-পরিদর্শক (এসআই) ডেভিড হেমাদ্রী বর্মা’র পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন শাজাহানপুর প্রেসক্লাবের সভাপতি আবুল কালাম আজাদ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার হযরত আলী, ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান তারেক হোসেন সুমন, সংরক্ষিত আসনের মহিলা সদস্যা রাজিয়া সুলতানা, ইউপি সদস্য আবু জাফর। এছাড়া অনুষ্ঠানে সমাজের গন্যমান্য ব্যক্তিবর্গ গন উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here