শিবগঞ্জে নিসচা’র কমিটি গঠন উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত

শিবগঞ্জে নিসচা'র কমিটি গঠন উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত

মিজানুর রহমান শিবগঞ্জ (বগুড়া): নিরাপদ সড়ক চাই শিবগঞ্জ উপজেলা শাখার ২০২৪ – ২৫ সনের কমিটি গঠন ও জাতীয় নিরাপদ সড়ক দিবস পালন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শনিবার ( ২ সেপ্টেম্বর)  সকাল ১০ টায় উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে অনুষ্ঠিত আলোচনা সভা সভাপতিত্ব করেন নিসচা কেন্দ্রীয় কমিটির কার্যকরী সদস্য ও উপজেলা শাখার সভাপতি রশিদুর রহমান রানা।

নিসচা শিবগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক প্রভাষক আব্দুল হান্নান এর সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন সিনিয়র সহ-সভাপতি আল- এমরান খন্দকার, সহ- সাধারণ সম্পাদক মনজুর রহমান,  জাহেদুর রহমান ,সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম রবি, অর্থ সম্পাদক সোহাগ আহমেদ,

Pop Ads

দূর্ঘটনা অনুসন্ধান বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদিকা রেহেনা কবির প্রকাশনা সম্পাদক ইমরানুল হক, সাংস্কৃতিক সম্পাদক আব্দুর রহমান, প্রচার সম্পাদক সোহেল রানা সহ নতুন ও পুরাতন সদস্যবূন্দ। অনুষ্ঠানে ৭৬ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠনের প্রক্রিয়া সম্পুর্ন করা হয়।

সবার মতামতের ভিত্তিতে রবিউল ইসলাম রবিকে আহবায়ক, যুগ্ন আহবায়ক সোহাগ আহমেদ রাজিকুল ইসলাম রনি, সামসুর রহমান এবং আসাদুল্লাহকে সদস্য সচিব করে ২৬ সদস্য বিশিষ্ট জাতীয় নিরাপদ সড়ক দিবস পালনে উৎযাপন কমিটি গঠন করা হয়। এই কমিটি আগামী ২ মাসে ২৫ টি প্রোগ্রাম সফল ভাবে পালন করবে।