আমির খান ঠিকানা বদলালেন

77
আমির খান ঠিকানা বদলালেন

 

বলিউড অভিনেতা আমির খানের এখন নতুন ঠিকানা চেন্নাই। তবে কোন সিনেমায় অভিনয়ের জন্য নয় মায়ের চিকিৎসার কারণে নাকি মুম্বাই ছেড়ে দক্ষিণে ছুটেছেন মিস্টার পারফেকশনিস্ট।

Pop Ads

দি টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, আমিরের মা জিনাত হুসেন অসুস্থ। চেন্নাইয়ের এক বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন আছেন তিনি। তাই মাস খানেকের জন্য চেন্নাইতেই থাকার সিদ্ধান্ত নিয়েছেন আমির।

মায়ের যেখানে চিকিৎসা চলছে, তার কাছাকাছি একটি হোটেল বুক করেছেন আমির। অক্টোবর মাসে হার্ট অ্যাটাকের শিকার হন আমিরে মা। কিছুদিন আগেই আমির জানিয়েছিলেন, কাজ থেকে বিরতি নিয়ে কিছুটা সময় মা এবং সন্তানদের সঙ্গে কাটাতে চান তিনি।

অভিনেতা বলেন, ‘অভিনেতা হিসেবে যখন আমি কাজ করি তখন আমি ভুলে যাই আমার জীবনে অন্য কিছুর অস্তিত্ব রয়েছে। আমার একটা সিনেমা করার কথা- ‘চ্যাম্পিয়ানস’। এটা দুর্দান্ত একটা সিনেমা হতে চলেছে, দারুণ চিত্রনাট্য, মন ছুঁয়ে যাওয়ার মতো গল্প। কিন্তু আমার মনে হচ্ছে আমার কিছুটা সময় বিরতি নেয়া দরকার, আমি মা আর সন্তানদের সঙ্গে সময় কাটাতে চাই।’

লাল সিং চাড্ডার ব্যর্থতার পর দীর্ঘসময় লাইট-ক্যামেরা-অ্যাকশনের জগত থেকে দূরে রয়েছেন আমির। যদিও ইতোমধ্যেই সিনেমায় কামব্যাক এর ঘোষণা করেছেন তিনি। সিনেমার নাম ‘সিতারে জমিন পার’।

এই নামের সঙ্গে অদ্ভূত মিল রয়েছে আমিরের পরিচালনায় তৈরি ১৬ বছর পুরোনো সিনেমা ‘তারে জমিন পার’-এর। তবে চর্চা চলছে স্প্যানিশ সিনেমা ‘চ্যাম্পিয়নস’-এর অফিশিয়াল রিমেক হতে চলেছে ‘সিতারে জমিন পার’ সিনেমা।