এমপি শহীদুজ্জামান সরকারের করোনার রিপোর্ট নেগেটিভ

সুপ্রভাত বগুড়া (মোত্তাখারুল হক, ধামইরহাট): নওগাঁ-২ আসনের (ধামইরহাট-পত্নীতলা) এমপি মো.শহীদুজ্জামান সরকার (৬৫) করোনায় আক্রান্ত হওয়ার ১৪দিন পর তার রিপোর্ট নেগেটিভ এসেছে। বর্তমানে তিনি ঢাকায় ন্যাম ফ্ল্যাটে অবস্থান করছেন। পরিবারের দাবী তিনি সুস্থ্য রয়েছেন।

এদিকে তার রিপোর্ট নেগেটিভ আসার নেতাকর্মীদের মাঝে স্বস্তি ফিরে এসেছে। সংসদ সদস্যের পারিবারিক সূত্রে জানা গেছে, চলতি মাসের ১ মে আইইডিসিআর থেকে এমপি মো.শহীদুজ্জামান সরকার করোনা শনাক্তের রিপোর্ট পজেটিভ আসে। সেই থেকে তিনি চিকিৎসকের পরামর্শে ন্যাম ফ্ল্যাটের অবস্থান করছেন।

Pop Ads

হোম আইসোলেশনে থাকাবস্থায় ১৪ দিন পর গত ১৫ মে শুক্রবার সন্ধ্যায় আইইডিসির থেকে তার করোন আক্রান্ত পরবর্তীতে রিপোর্ট নেগেটিভ আসে। বর্তমানে তিনি সুস্থ্য রয়েছেন। সাত দিন পর আর একটি রিপোর্ট পেলে তিনি সম্পন্ন করোনমুক্ত হবেন।

এদিকে তাঁর করোনা আক্রান্ত পরবর্তী রিপোর্ট নেগেটিভ আসার স্থানীয় নেতাকর্মীদের মাঝে স্বস্তি ফিরে এসেছে। এব্যাপারে ধামইরহাট উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ধামইরহাট পৌরসভায় মেয়র মো.আমিনুর রহমান বলেন,সাতদিন পর আর একটি রিপোর্ট করতে হবে।

তবে বর্তমানে তিনি সুস্থ রয়েছেন। তাছাড়া তাঁর শরীরে করোনার কোন উপসর্গ নেই। তিনি আরও বলেন,নেগেটিভ রিপোর্ট আসার দুই উপজেলার হাজারো নেতাকর্মী, সরকারি কর্মকর্তা-র্কমচারী এবং সুধীমহলের মাঝে স্বস্তি ফিরে এসেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here