জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ১৫ আগষ্ট শোক দিবস ও জন্ম শতবার্ষিকী উপলক্ষে বৃক্ষরোপন

সোমবার বিকেলে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ বগুড়া শহর শাখা উত্তরের আয়োজনে শোকাবহ আগষ্ট মাস উপলক্ষে ১৯নং ওয়ার্ড ডাকুরচক গ্রামে ফলজ ও ঔষধী বৃক্ষ রোপন করেন প্রধান অতিথি বগুড়া জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ রেজাউল করিম রিয়াদ। ছবি-আবু সাঈদ

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ বগুড়া শহর শাখা উত্তরের আয়োজনে শোকাবহ আগষ্ট ও মুজিব শতবর্ষ উপলক্ষে ১৯নং ওয়ার্ড ডাকুরচক গ্রামে ফলজ ও ঔষধী বৃক্ষ রোপন করা হয়েছে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিভিন্ন প্রজাতির চারাগাছ রোপন করেন বগুড়া জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ রেজাউল করিম রিয়াদ।

বৃক্ষ রোপনের পূর্বে উপস্থিত স্বেচছাসেবক লীগ শহর শাখা উত্তরের কর্মীদের উদ্দ্যেশে রেজাউল করিম রিয়াদ বলেন, শোককে শক্তিতে রুপান্তর করে বঙ্গবন্ধু স্বপ্নের সোনার বাংলা গড়তে হবে এবং বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারন করে সংগঠন করতে হবে। তাহলে দুর্নীতি মুক্ত, ক্ষুধামুক্ত, দারিদ্রমুক্ত ও শক্তিশালী বাংলাদেশ দ্রুত গড়া সম্ভব হবে।

Pop Ads

বগুড়া শহর স্বেচ্ছাসেবক লীগ উত্তর এর সাধারন সম্পাদক মোঃ লিটন শেখের পরিচালনা উক্ত অনুষ্ঠান উপস্থিত ছিলেন যুগ্ম সাধারন সম্পাদক আল-আমিন, সাংগঠনিক সম্পাদক নুর মোহাম্মদ সাদ্দাম, ১৯নং ওয়ার্ড সভাপতি আল- আমিন শেখ, সাধারন সম্পাদক শ্রী রনি চন্দ্র, ১৮নং ওয়ার্ড সভাপতি আরমান আলী সনি, ১৭নং ওয়ার্ড সভাপতি হারুন-উর-রশিদ শক্তি,

৩নং ওয়ার্ড সভাপতি রহুল আলামিন রাহুল, ৫নং ওয়ার্ড সাধারন সম্পাদক মিনহাজুর রহমান মর্ডান, সাংগঠনিক শফিউল আলম সিম্পু, ৪নং ওয়ার্ড কাবিরুল ইসলাম মুন্না, সাজ্জাদ, ১নং ওয়ার্ড রাশেদ, তোহা , মেহেরাজ, সীমান্ত, শুভ, সিজান, মুক্তার ,রিমন, খায়রুল,কাজলসহ নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here