তৃণমূল পর্যায়ে খেলাধুলার সুযোগ নিশ্চিত করতে প্রতি উপজেলায় মিনি স্টেডিয়াম তৈরি করছে সরকার-রনি

শনিবার বিকালে ছিলিমপুর উত্তরপাড়া যুব সমাজের আয়োজনে শহীদ সামাদ স্মৃতি স্মরণে ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলায় পুরস্কার বিতরন করেন বগুড়া জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের সভাপতি সুলতান মাহমুদ খান রনি।- সুপ্রভাত বগুড়া

ছিলিমপুর উত্তরপাড়া যুব সমাজের আয়োজনে শহীদ সামাদ স্মৃতি স্মরণে ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলায় পুরস্কার বিতরন করা হয়েছে। শনিবার বিকালে ১৪নং ওয়ার্ডের ছিলিমপুর উত্তরপাড়া যুব সমাজের আয়োজনে শহীদ সামাদ স্মৃতি স্মরণে ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন দলের অধিনায়কের হাতে ট্রফি তুলেদেন প্রধান অতিথি বগুড়া জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের সভাপতি সুলতান মাহমুদ খান রনি।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ক্রীড়ানুরাগী লেখাপড়ার পাশাপাশি সমাজে খেলাধুলা ও সংস্কৃতি চর্চায় উৎসাহিত করতে চায়। এ ল্েয তিনি প্রাথমিক বিদ্যালয়ের শিার্থীদের জন্য বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ টুর্ণামেন্ট চালু করেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যচ্ছে। বাংলাদেশ বিশ্বের মধ্যে উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। ক্রীড়া েেত্রও বাংলাদেশ অভাবনীয় সাফল্য অর্জন করেছে।

Pop Ads

ক্রীড়া মন্ত্রণালয় খেলাধুলার উন্নয়নে কাজ করে যাচ্ছে। বাংলাদেশে বিদ্যমান অন্যান্য ভাতার ন্যায় খেলোয়াড়দের জন্যও ক্রীড়া ভাতা চালুর উদ্যোগ নেয়া হয়েছে। আওয়ামীলীগ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা তৃণমূল পর্যায়েও শিশু-কিশোরদের খেলাধুলার সুযোগ নিশ্চিত করতে চায়। সে জন্য প্রতি উপজেলায় একটি করে মিনি স্টেডিয়াম তৈরী করার ঘোষণা দিয়েছেন।

খেলাধুলার চর্চাটা যেন উপজেলা পর্যায় পর্যন্ত ভালোভাবে হয়। ছিলিমপুর উত্তরপাড়া যুব সমাজ সংঘের সভাপতি মনির হোসেনের সভাপতিত্বে পুরস্কার বিতরনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ১৪নং ওয়ার্ড কাউন্সিলর ও যুবলীগ নেতা এম আর ইসলাম রফিক, মহিলা কাউন্সিলর শিরিন আক্তার,

জেলা যুবলীগের প্রস্তাবিত কমিটির দপ্তর সম্পাদক জাকারিয়া আদিল, ১৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক কাউন্সিলর রেজাউল করিম রতন ও জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিম পোদ্দার।