নওগাঁ রানীনগরে সফুরা আব্দুস ছাত্তার আল-কোরআন লার্নিং ফাউন্ডেশনের উদ্যেগে অর্থ প্রদান

নওগাঁ রানীনগরে সফুরা আব্দুস ছাত্তার আল-কোরআন লার্নিং ফাউন্ডেশনের উদ্যেগে অর্থ প্রদান। ছবি-অন্তর আহম্মেদ

সুপ্রভাত বগুড়া (অন্তর আহম্মেদ নওগাঁ প্রতিনিধি): নওগাঁ রানীনগরে সফুরা আব্দুস ছাত্তার আল-কোরআন লার্নিং ফাউন্ডেশনের উদ্যেগে প্রায় শতাধিক অসহায় দুস্থ প্রতিবন্ধী মানুষের মাঝে অর্থ প্রদান করা হয়েছে। শুক্রবার সকাল ১১টায় রানীনগর উপজেলার খাজুরিয়াপাড়া ও বিভিন্ন গ্রামের প্রায় শতাধিক অসহায় দুস্থ প্রতিবন্দী মানুষের মাঝে নগদ অর্থ প্রদানের উদ্বোধন করেন সফুরা আব্দুস ছাত্তার আল-কোরআন লার্নিং ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ডাঃ আর.কে রাফি।

এসময় ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ডাঃ আর.কে রাফি জানান, সফুরা আব্দুস ছাত্তার আল-কোরান লার্নিং ফাউন্ডেশন প্রতিষ্ঠার পর থেকে রানীনগর উপজেলার বিভিন্ন গ্রামের মসজিদ ভিত্তিক বিনামূল্যে মানুষকে কোরআন শিক্ষা প্রদান করা হচ্ছে। আর কোরআন শিক্ষা কার্যক্রম গ্রামীণ জনপদে ছড়াচ্ছে দ্বীনি শিক্ষার আলো। অবদান রাখছে সমাজ পরিবর্তনে।

Pop Ads

আর এই পরিবর্তনের মাধ্যমে কোরআন শিক্ষা বিস্তার লাভ করছে আর এ ফাউন্ডেশনের প্রতিষ্ঠার পর থেকে রানীনগর উপজেলার বিভিন্ন গ্রামের প্রায় ১০ হাজার মানুষের মাঝে বিনামূল্যে কোরআন শিক্ষা প্রদান করা হয়েছে এবং ফাউন্ডেশনের মাধ্যমে অসহায় দুস্থ প্রতিবন্ধী মানুষকে সহায়তা দেয়া হয়েছে।

পরবর্তী আরও সহায়তা দেওয়ার পরিকল্পনা চলছে বলে তিনি জানান। এসময় সফুরা আব্দুস ছাত্তার আল-কোরান লার্নিং ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুস ছাত্তার, প্রধান উপদেষ্টা আব্দুস ছালাম, প্রধান মাওলানা- আব্দুল মিজানুর রহমান প্রমুখ সহ স্থানীয় গন্যম্যান ব্যক্তি বর্গ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here