বগুড়ায় সম্প্রীতি সমাবেশে এমপি রিপু- সরকারের বিভিন্ন ভাতা প্রকল্প মানুষের অভাব দূর করেছে

55
বগুড়ায় সম্প্রীতি সমাবেশে এমপি রিপু- সরকারের বিভিন্ন ভাতা প্রকল্প মানুষের অভাব দূর করেছে

বগুড়ায় সম্প্রীতি সমাবেশে সদর আসনের সংসদ সদস্য রাগেবুল আহসান রিপু বলেছেন, সরকারের বিভিন্ন ভাতা প্রকল্প মানুষের অভাব দূর করেছে। মানুষের আর ক্ষুধার জ্বালা নেই। সব সম্ভব হয়েছে বর্তমান আওয়ামী লীগ সরকারের জন্য।

রোববার বগুড়া সদরের নামুজা ইউনিয়নের বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, খাদ্যবান্ধব কর্মসূচি, টিসিবি ও আশ্রয়ণ প্রকল্পের গৃহপ্রদান”এর আওতাভুক্ত ইউনিয়নের বিভিন্ন উপকার ভোগীদের সাথে মতবিনিময় সভা ও সম্প্রীতি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।
রবিবার(১৫ অক্টোবর) বেলা দুপুরে বগুড়া সদরের টেংরা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

Pop Ads

উক্ত সমাবেশে সদর উপজেললা নির্বাহী কর্মকর্তা ফিরোজা পারভীন এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বগুড়া-৬ (সদর) আসনের মাননীয় সংসদ সদস্য রাগেবুল আহসান রিপু।

বিশেষ অতিথির হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সুফিয়ান সফিক, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ডালিয়া খাতুন রিক্তা,সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মনিরুজ্জামান মনি, উপজেলা খাদ্য কর্মকর্তা মনিরুল হক,উপজেলা সমাজসেবা কর্মকর্তা আব্দুল মোমিন, নামুজা ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম,নুনগোলা ইউপি চেয়ারম্যান আলহাজ¦

বদরুল আলম,গোকুল ইউপি চেয়ারম্যান জিয়াউর রহমান জিয়া। নামুজা ইউনিয়ন আওয়ামীলীগ নেতা ও সমাজসেবক শাহানুর রহমান শাহিন এর পরিচালনায় এ সময় উপস্থিত ছিলে, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল জলিল, সাধাণ সম্পাদক মাহবুবুর রহমান, লাহিড়ীপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শ্রী উজ্জল চন্দ্র সরকার, ইউনিয়ন যুবলীগের সভাপতি আপেল মাহমুদ আরিফ, ইউপি সচিব এস এম রাসেল খান,ইউপি সদস্য মুন্টু মিয়া, ইউপি সদস্য শহিদুল ইসলাম, ইউপি সদস্য রুবেল উদ্দিন, সমাজসেবক রানা মিয়া, কামরুল ইসলাম সহ সকল ইউপি সদস্য ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।