বগুড়ায় কলেজ থিয়েটারের আয়োজনে ৩ দিন ব্যাপি কর্মশালার সমাপ্তি

বগুড়ায় কলেজ থিয়েটারের আয়োজনে ৩ দিন ব্যাপি কর্মশালার সমাপ্তি। ছবি-প্রতিবেদক

সুপ্রভাত বগুড়া (বিনোদন): আজ ২১ সেপ্টেম্বর, সোমবার ছিল কলেজ থিয়েটারের আয়োজনে ৩ দিন ব্যাপি কর্মশালার শেষদিন। শেষদিনের কর্মশালায় প্রশিক্ষক ছিলেন বাংলাদেশ গ্রাম থিয়েটার এর আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আব্দুল হান্নান ও কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় থেকে নাট্য ও নাট্যকলা বিভাগ এ স্নাতক ও স্নাতকোত্তরকৃত কাজী রাফিয়া সাইদ।

কর্মশালা শেষে সমাপনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা ও বগুড়া থিয়েটার এর ভারপ্রাপ্ত সভাপতি বজলুল রশিদ রাজা, বগুড়া থিয়েটারের সহ সভাপতি পলাশ খন্দকার, বাংলাদেশ গ্রাম থিয়েটার এর আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আব্দুল হান্নান,

Pop Ads

বগুড়া থিয়েটার ও কলেজ থিয়েটারের এর উপদেষ্টা আতিকুর রহমান মিঠু, বগুড়া থিয়েটারের প্রাচার সম্পাদক গোলাম মোস্তাফা জিয়ন, দপ্তর সম্পাদক কনক কুমার পাল অলক,বগুড়া থিয়েটারের সদস্য সুপিন বর্মন, প্রশিক্ষক কাজী রাফিয়া সাঈদ।

এছাড়াও উপস্থিত ছিলেন কলেজ থিয়েটারের আহবায়ক রবিউল করিম, যুগ্ম – আহবায়ক ঐশী রায়, সদস্য সচিব আব্দুল ওয়াদুদ, সদস্য মিজানুর রহমান নিয়ম, বিশাল চাকী,সাকিব শুভ,সাদ্দাম হোসেন সহ প্রমুখ। এসময় উপস্থিত সাংস্কৃতিক ব্যাক্তিত্বরা প্রশিক্ষনার্থীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন এবং তাদের হাতে সনদ পত্র তুলে দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here