বগুড়ায় জাতীয় শ্রমিকলীগ-যুব কমিটির পক্ষ থেকে বঙ্গবন্ধুর কনিষ্ঠ কন্যা শেখ রেহানার জন্মদিন পালন

স্টাফ রিপোর্টার: আজ ১৩ সেপ্টেম্বর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর কনিষ্ঠ কন্যা শেখ রেহানার ৬৫ তম শুভ জন্মদিন। সে উপলক্ষ্যে বগুড়ায় তিনমাথা রেলগেটে, জাতীয় শ্রমিক লীগ যুব কমিটি বগুড়া জেলা শাখার অস্থায়ী কার্যালয়ে, সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি জনাব রাকিব উদ্দিন প্রাং সিজার এর ব্যক্তিগত উদ্যোগে দলীয় নেতাকর্মীদের নিয়ে কেক কর্তনের মধ্য দিয়ে এই জন্মদিন পালিত হয়েছে।

এ সময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জাতীয় শ্রমিক লীগ বগুড়া জেলা শাখার যুগ্ম-সাধারণ সম্পাদক ও বগুড়া জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক জনাব আলহাজ্ব আব্দুল গফুর প্রামানিক।

Pop Ads

এ সময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বঙ্গবন্ধুর কনিষ্ঠ কন্যা শেখ রেহানার জন্মদিন শুভ হোক, মহান আল্লাহ যেন তাকে সুস্থতা ও নেক হায়াত দান করেন।  এসময় তিনি বঙ্গবন্ধু পরিবারের সকলের জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন এবং সেই সাথে দেশরত্ন শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে সকলকে নিজ নিজ অবস্থান থেকে একযোগে কাজ করার আহ্বান জানান।

এ সময় উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিক লীগ যুব কমিটি বগুড়া জেলা শাখার সহ -সভাপতি এমদাদুল হক এমদাদ, সোহানুর রহমান শিমুল, যুগ্ম-সাধারণ সম্পাদক রায়হানুল রহমান রোহান, রবিউল ইসলাম রবি সহ মোয়াজ্জিম, আল- আমিন, সংগঠনের সদস্য রনি ও আল-আমিন প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here