বাংলা চলচ্চিত্রে গুণী অভিনয়শিল্পী সাদেক বাচ্চু গুরুতর অসুস্থ

বাংলা চলচ্চিত্রে গুণী অভিনয়শিল্পী সাদেক বাচ্চু গুরুতর অসুস্থ। ফাইল-ছবি

সুপ্রভাত বগুড়া (বিনোদন): বাংলা চলচ্চিত্রে গুণী অভিনয়শিল্পী সাদেক বাচ্চু গুরুতর অসুস্থ। তাকে ঢাকা মেডিকেল কলেজে হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত রবিবার রাতে তাকে জরুরি ভিত্তিতে হাসপাতালে ভর্তি করা হয়।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক চিত্রনায়ক জায়েদ খান বিষয়টি নিশ্চিত করেছেন। জানা গেছে, গত রবিবার সন্ধ্যা থেকেই অস্বস্তি লাগছিল তার। পরে শ্বাসকষ্ট বাড়তে থাকে। পরে রাতে সাড়ে ১১টায় হাসপাতালে ভর্তি করা হয়। অক্সিজেনের সাহায্য শ্বাস-প্রশ্বাস স্বাভাবিক রাখা হয়েছে।

Pop Ads

আজ মঙ্গলবার কোভিড-১৯ পরীক্ষার ফলাফল জানার পর মূল চিকিৎসা শুরু হবে। সাদেক বাচ্চু বেশ কিছুদিন ধরে অভিনয়ে অনিয়মিত। পাঁচ দশকের লম্বা ক্যারিয়ারে মঞ্চে, বেতারে, টিভিতে, সিনেমায়, সর্বত্র দাপুটে বিচরণ ছিল তার। নব্বই দশকে এহতেশামের ‘চাঁদনী’ ছবিতে অভিনয়ের পর সাদেক বাচ্চু জনপ্রিয়তা পান খলনায়ক হিসেবে।

তার উল্লেখযোগ্য চলচ্চিত্রের মধ্যে রয়েছে ‘জজ ব্যারিস্টার পুলিশ কমিশনার’, ‘জীবন নদীর তীরে’, ‘জোর করে ভালোবাসা হয় না’, ‘তোমার মাঝে আমি’, ‘ঢাকা টু বোম্বে’, ‘ভালোবাসা জিন্দাবাদ’, ‘এক জবান’, ‘আমার স্বপ্ন আমার সংসার’, ‘মন বসে না পড়ার টেবিলে’, ‘বধূবরণ’, ‘ময়দান’, ‘আমার প্রাণের স্বামী’, ‘আনন্দ অশ্রু’, ‘প্রিয়জন’, ‘সুজন সখি’ ইত্যাদি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here