বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে রূপগঞ্জে আ. লীগের মিছিল

68
বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে রূপগঞ্জে আ. লীগের মিছিল

বিএনপি- জামায়াতের ডাকা অবরোধের নামে যানবাহনে হামলা, অগ্নিসংযোগসহ নৈরাজ্যের প্রতিবাদে নারায়ণগঞ্জের রূপগঞ্জে মিছিল ও শান্তি সমাবেশ করেছে উপজেলা আওয়ামী লীগ।

আজ বৃহস্পতিবার সকালে উপজেলার এশিয়ান হাইওয়ে সড়কের দাউদপুর লালমাটি এলাকায় শাহজাহান ভূইয়া সমর্থিত নেতাকর্মীরা এই কর্মসূচি পালন করেন।মিছিলে আওয়ামী লীগ ছাড়াও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

Pop Ads

মিছিল শেষে দাউদপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান নুরুল ইসলাম জাহাঙ্গীরের সভাপতিত্বে শান্তি সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী আলহাজ শাহজাহান ভূইয়া।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন, কাঞ্চন পৌর মেয়র রফিকুল ইসলাম, যুবলীগ নেতা মোশারফ হোসেন ভূইয়া, নাদিম ভূইয়া, রিটন প্রধান, ছাত্রলীগ নেতা আশিকুল ইসলাম খোকনসহ অনেকে।

এ সময় বক্তারা বলেন, দেশে বিশৃঙ্খলা, অগ্নিসন্ত্রাস এ নাশকতার নামে বিএনপি জামায়াত যে অবরোধ ডেকেছে তা প্রতিহত করতে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা সব সময় মাঠে ছিল। এখনো আছে এবং থাকবে। অবরোধের নামে কেউ অরাজকতা করার চেষ্টা করলে ছাড় দেয়া হবে না বলে হুঁশিয়ারি দেন বক্তারা।