রাজধানীর মিরপুরে জুয়েলার্স থেকে ৩শ ভরি স্বর্ণ-হীরা চুরি

রাজধানীর মিরপুরে জুয়েলার্স থেকে ৩শ ভরি স্বর্ণ-হীরা চুরি

রাজধানীর মিরপুর-১৪ নাম্বারের রজনীগন্ধা মাকের্টে দুইটি স্বর্ণের দোকানে তালা ভেঙে চুরি হয়েছে। অন্তত ৩শ ভরি স্বর্ণ ও নগদ কয়েক লাখ টাকা এতে খোয়া গেছে বলে দাবি করছেন দোকান মালিকরা। এ ঘটনায় মার্কেটের নিরাপত্তা কর্মীসহ আটক করা হয়েছে ২ জনকে

দোকান মালিকরা বলছে, সিসিটিভির কয়েকটি ফুটেছে দেখা যায় মার্কেটের পরিচ্ছন্নতাকর্মী ও গার্ডের যোগসাজসে এই চুরি হয়েছে। পুলিশ বলছে, চুরির সাথে জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে। সিসিটিভির ফুটেজে অনুযায়ী জানা যায়, রাজধানীর মিরপুরের রজনীগন্ধা মার্কেটের রাঙাপরী জুয়েলার্সে তালা ভাংছে চারজন চোর।

Pop Ads

রাত তিনটা থেকে ছয়টা পর্যন্ত চলে লুটপাট। দোকানে থাকা একটি সিসি টিভির হার্ডড্রাইভ চোরেরা নিয়ে গেলেও অন্য একটি ক্যামেরায় ধরা পরে চুরির দৃশ্য। সকাল ছয়টার পর দেখা যায়, চুরি করা স্বর্ণ ও বিভিন্ন জিনিস নিয়ে বেড়িয়ে যাচ্ছে চারজন।

রাঙাপরী দোকানের ম্যানেজার জানান, তার দুইটি দোকান থেকে ৩শ ভরি স্বর্ণ, নগদ টাকা ও কয়েক লাখ টাকার ডায়মন্ড খোয়া গেছে। এ ঘটনায় ভাষানটেক থানায় মামলা করেছেন দোকান মালিক।

দোকান মালিকরা বলছেন, পরিচ্ছন্নতা কর্মী ও মার্কেটের নিরাপত্তা কর্মীরা এই চুরির ঘটনা ঘটিয়েছে বলে তারা অন্যান্য দোকানে থাকা সিসিটিভির ফুটেজে দেখেছেন। মার্কেটের নিরাপত্তা ব্যবস্থায় দুর্বলতা রয়েছে বলেও অভিযোগ তাদের।

মিরপুর জোনের উপ-পুলিশ কমিশনার জানান, চোর বা ডাকাতদের ধরার পর জানা যাবে কি পরিমাণ টাকা বা স্বর্ণ চুরি হয়েছে। তবে জড়িতদের ধরতে অভিযান চলছে।